• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ স্টেশনের ভেন্ডিং মেশিনেও ট্রেনের টিকিটে ২০ টাকা চার্জ দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন চট্টগ্রামের ডিসি এসপিসহ চার জনকে তলব বাংলাদেশে প্রথম স্টাের চালু করল লিভাইস সামাজিক সুরক্ষা কর্মসূচিতে উপকারভোগী বাড়ছে মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান ‘পুলিশ পাশে আছে সাধারণের, এতেই ভরসা’ মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন রুমি সিনেপ্লেক্সে সবচেয়ে বেশি আয়ের ছবি ‘রাজকুমার’, এখনও হাউজফুল ভারতের বিশ্বকাপ দলে থাকছে না চমক পুনরায় এল ক্লাসিকো খেলানোর আবেদন করবে বার্সা! ২৬ এপ্রিল হচ্ছে না বিএনপির সমাবেশ, যে কারণে পেছাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে অব্যাহতি: যা বললেন ব্যারিস্টার খোকন ফরিদপুরে মাদক কারবারিকে এক মাসের সাজা এক যুবলীগ নেতার জমি দখল করলেন আরেক যুবলীগ নেতা

পূজামণ্ডপে বিদ্যুতায়িত হয়ে এক ব্যক্তি নিহত

বগুড়া প্রতিনিধি বগুড়ার শেরপুরে প্রতিমা বিসর্জনের প্রস্তুতিকালে বিদ্যুতের তারে জড়িয়ে জগন্নাথ কর্মকার ওরফে রূপম (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (৫ অক্টোবর) বিকেল ৫টার দিকে শহরের পৌর শিশু পার্ক এলাকার পূবালী সংঘ পূজামণ্ডপে এ ঘটনা ঘটে। নিহত জগন্নাথ উত্তর শাহপাড়ার রঘুনাথ কর্মকারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শারদীয় দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের জন্য মণ্ডপ থেকে প্রতিমা অটোভ্যানে তোলার সময় বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন জগন্নাথ কর্মকার।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জগন্নাথ কর্মকারের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ছাম্মাক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.