• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই মস্কো হামলা: এখনো নিখোঁজ শতাধিক মানুষ ইসরায়েলের গণহত্যার কথা বলে হুমকি পেলেন জাতিসংঘ বিশেষজ্ঞ ২৪ ঘণ্টায় টেকনাফে ৭ জনকে অপহরণ ঝিনাইদহে মোবাইল ফোন ও টাকা উদ্ধার করে ফেরত দিলো পুলিশ ফেনসিডিলসহ গ্রেফতার ব্যক্তির যাবজ্জীবন বিজয়নগরে ইয়াবাসহ যুবক গ্রেফতার মাছ ধরার জালে ভেসে উঠল মানব ভ্রুণ নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর করেছে বিএসএফ জাল টাকা প্রস্তুতকারী চক্রের মূলহোতাসহ আটক ৩ নোয়াখালীর নিঝুমদ্বীপে এক পুকুরে মিলল ৯ কেজি ইলিশ ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ মোংলায় মাঝ নদীতে ট্রলারডুবি, নিখোঁজ ১ মিয়ানমারে বিস্ফোরণের বিকট শব্দ, আতঙ্কে সেন্টমার্টিন-শাহপরীর দ্বীপ

২৩ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই

বিশেষ প্রতিনিধি দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি। এ সময় নতুন করে ভাইরাসটিতে শনাক্ত হয়েছে ২৩ জন। ফলে মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ লাখ ৩৬ হাজার ৫১১ জনে।আজ শনিবার (২৬ নভেম্বর) স্বাস্থ্য অধিদপ্তরের করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সারা দেশে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ৮৮৩টি ল্যাবে ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে দুই হাজার ২৬১টি এবং মোট নমুনা পরীক্ষা করা হয়েছে দুই হাজার ২৮৪টি।গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১ দশমিক শূন্য ১ শতাংশ। এ পর্যন্ত নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৩ দশমিক ৫০ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৫০ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।এতে আরো বলা হয়, ঢাকাসহ সারা দেশে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৮২ জন। ফলে এ পর্যন্ত মোট সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লাখ ৮৫ হাজার ৪৯৯ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.