• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

মিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে উপদেষ্টা মন্ডলীদের সংবর্ধনা প্রদান

এম. এন. জামান কামাল ঃ ঐতিহ্যবাহী মিরপুর প্রেসক্লাবে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সাধারণ সভায় মিরপুর প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীদের সংবর্ধনা প্রদান করা হয়। শহীদ বুদ্ধিজীবী দিবস এবং বিজয় দিবসকে সামনে রেখে মিরপুর প্রেসক্লাব সাধারণ সভার আয়োজন করে।উক্ত সাধারণ সভায় শহীদ বুদ্ধিজীবী দিবস এবং বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠান এর রূপরেখা উপস্থাপন করেন মিরপুর প্রেসক্লাব এর নেতৃবৃন্দগন এবং মিরপুর প্রেসক্লাবের উপদেষ্টা মোঃ জাকির হোসেন মোল্লা সম্পাদক ও প্রকাশক দৈনিক খবর বাংলাদেশ এবং বিশিষ্ট সাংবাদিক তালুকদার রুমি নির্বাহী সম্পাদক দৈনিক পাঞ্জেরী। আমন্ত্রিত অতিথিদের ফুলেল সংবর্ধনা দেওয়া সহ নৈশ ভোজের আয়োজন করা হয়।মিরপুর প্রেসক্লাবের উপদেষ্টা মোঃ জাকির হোসেন মোল্লা এবং বিশিষ্ট সাংবাদিক দৈনিক পাঞ্জেরী পত্রিকার নির্বাহী সম্পাদক তালুকদার রুমি মিরপুর প্রেসক্লাবের বর্তমান পরিস্থিতি এবং দিক নির্দেশনা মূলক বিভিন্ন বক্তব্য উপস্থাপন করা কালে তিনি বলেন যে অন্যায়, দুর্নীতি, লুটেরাদের বিরুদ্ধে লেখনির মাধ্যমে প্রতিরোধ গড়ে তুলতে হব এবং তাদের মুখোশ উন্মোচন করে দেশ ও জাতির সামনে তুলে ধরতে হবে।

মিরপুর প্রেসক্লাবের সভাপতি এম এন জামান কামাল ও সাধারণ সম্পাদক এস এম বদরুল আলম তাদের স্বাগত বক্তব্যে মিরপুর প্রেসক্লাবের বিভিন্ন কর্মসূচি উপস্থাপন করেন এবং সেইসাথে সাংবাদিকদের জন্য এক বনভোজনের আয়োজনের ঘোষণা করেন। পরবর্তীতে বনভোজনের তারিখ,ও স্থান জানানো হবে।এছাড়াও ১৪ ই ডিসেম্বর জাতীয় শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের বেদিতে পুস্পঅর্পণ করা হবে এবং ১৬ ই ডিসেম্বর উপলক্ষে জাতীয় শহীদ মিনারে পুস্প অর্পণ করা হবে, একই দিনে বিকাল ৪ টায় শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের ফটকে গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এক বিশেষ আলোচনা সভা ও অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মিরপুর প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ সাগর, তহিদুর রহমান মোল্লা, সহ-সভাপতি রিয়াজ আহমেদ, সহ-সভাপতি মুহাম্মদ রিয়াজ খান, সহ-সভাপতি কৌশিক আহমেদ, যুগ্ম- সম্পাদক আবু সোহেল ইয়েন, আমিনুর রহমান বাদশা ও সম্পাদক এবং প্রকাশক আজকের দেশ ডটকম), মোঃ নজরুল ইসলাম।সাইদুর রহমান খোকন, সহ- সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম, আইন বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম সাগর, অর্থ সম্পাদক আতিয়ার রহমান, মহিলা সম্পাদিকা রাবেয়া সুলতানা,সোহেল রানা, আপেল মাহমুদ, সাকিব করিম, বাবুল আহমেদ, সবুজ খান, তপু মিয়া, মিজানুর রহমান, আহমেদ বাবুল, সাংবাদিক সোহেল রানা, সাংবাদিক বাবুল খান, আল মামুন, সাংবাদিক কৌশিক আহমেদ, মোল্লা মিন্টু রহমান ,সাংবাদিক সিরাজাম মুনিরা, সাংবাদিক মিজানুর রহমান, সাংবাদিক মামুন, মোঃ জাহিদুল ইসলাম, রিয়াজুল ইসলাম, সাংবাদিক মনিরুজ্জামান মনি সাপ্তাহিক নতুন বার্ত , বশিউর আলম, মিলন মোল্লা, সাংবাদিক আবুল কাশেম, মিজানুর রহমান, মেরি, জারা সাবিহা এবং সাংবাদিক রফিকুল ইসলাম দৈনিক সংগ্রাম প্রতিদিন এছাড়াও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার স্বনামধন্য বিভিন্ন সাংবাদিকগণ উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। উক্ত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান এক নৈশভোজের মধ্য দিয়ে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.