• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ক্যাবরেরার টেকনিক নিয়ে প্রশ্ন ব্রাজিলের ভয়ংকর তিন কাতারের আমির ঢাকায় আসছেন ২২ এপ্রিল  অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা নকশায় ‘ত্রুটি নিয়ে’ গণশুনানিতে ক্ষোভ আড়ত ভাঙলে পাঁজর ভাঙবে ব্যবসায়ীদের গ্রামে সর্বজনীন পেনশন নিবন্ধন সহজ হচ্ছে ২৯ রমজান কি অফিস খোলা? বাংলাদেশ ইউনানী মেডিকেটেড কসমেটিক এর সম্ভাব্না শীর্ষক সেমিনার” ২০২৪ ইং। বাইডেনের শীর্ষ অগ্রাধিকারে বাংলাদেশের গণতন্ত্র সীমান্তে হত্যা বন্ধে আগেই অনুরোধ করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী জিম্মি নাবিকদের উদ্ধারে আলোচনা অনেকদূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনেগালে প্রেসিডেন্ট নির্বাচন: ৫৪ শতাংশের বেশি ভোট পেয়ে জয়ী ফায়ে কেজরিওয়ালকে গ্রেফতারসহ ভারতের বিভিন্ন ইস্যু নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যুক্তরাষ্ট্র নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই

নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে সিসি ক্যামেরা বসাচ্ছে পুলিশ

বিশেষ প্রতিনিধি রাজধানীর নয়াপল্টনের স্থাপনা ও জনগণের সার্বিক নিরাপত্তা রক্ষায় এলাকাটিতে সিসিটিভি স্থাপন করা হচ্ছে। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) এসব ক্যামেরা স্থাপন করছে।আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার (অপারেশনস) বিপ্লব কুমার সরকার সাংবাদিকদের এ কথা বলেন।বিপ্লব কুমার সরকার বলেন, মানুষের নিরাপত্তা বিধান করা পুলিশের দায়িত্ব।

সাধারণ মানুষের নিরাপত্তার জন্য যা যা প্রয়োজন পুলিশের পক্ষ থেকে তা করা হবে।এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা সমাবেশের আয়োজন করেছেন, তাদের সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দিয়েছেন ডিএমপি কমিশনার। জনসাধারণের চলাচল বিঘ্নিত হয় এমন কোনো স্থানে সমাবেশের অনুমতি দেবে না ডিএমপি।১০ ডিসেম্বর ঢাকায় গণসমাবেশ করবে বিএনপি। এই গণসমাবেশ কোথায় হবে তা নিয়ে বিতর্ক ও আলোচনার মধ্যেই গতকাল বিকেলে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে নয়াপল্টন রণক্ষেত্রে পরিণত হয়। এ ঘটনায় একজন প্রাণ হারান।  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.