• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ Revue d’Azur Casino : 120 jeux avec Croupiers en Direct বুধবার যেসব এলাকায় ১২ ঘণ্টা গ্যাস থাকবে না স্টেশনের ভেন্ডিং মেশিনেও ট্রেনের টিকিটে ২০ টাকা চার্জ দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন চট্টগ্রামের ডিসি এসপিসহ চার জনকে তলব বাংলাদেশে প্রথম স্টাের চালু করল লিভাইস সামাজিক সুরক্ষা কর্মসূচিতে উপকারভোগী বাড়ছে মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান ‘পুলিশ পাশে আছে সাধারণের, এতেই ভরসা’ মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন রুমি সিনেপ্লেক্সে সবচেয়ে বেশি আয়ের ছবি ‘রাজকুমার’, এখনও হাউজফুল ভারতের বিশ্বকাপ দলে থাকছে না চমক পুনরায় এল ক্লাসিকো খেলানোর আবেদন করবে বার্সা! ২৬ এপ্রিল হচ্ছে না বিএনপির সমাবেশ, যে কারণে পেছাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে অব্যাহতি: যা বললেন ব্যারিস্টার খোকন

মরদেহটি ১০ কিলোমিটার টেনে নিয়ে গেল গাড়িটি!

আন্তর্জাতিক ডেস্ক ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের। মঙ্গলবার ভোরের দিকে একটি গাড়ি এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ গাড়িতে বাঁধিয়ে ১০ কিলোমিটার পর্যন্ত নিয়ে যায়।পুলিশ জানিয়েছে, মরদেহটি গাড়ির নীচে বেঁধেছিল এবং তাকে ১০ কিলোমিটারের বেশি টেনে নিয়ে যায়।

গাড়িটি চালাচ্ছিলেন দিল্লির বাসিন্দা ভিরেন্দর সিং। তাকে গ্রেফতার করা হয়েছে। তবে অভিযুক্ত ভিরেন্দরের দাবি, দুর্ঘটনাটি তিনি ঘটাননি। অন্য একটি গাড়ি ওই ব্যক্তিকে হত্যা করেছে এবং মরদেহটি তার গাড়ির নীচে আটকে যায়।তবে এখনো নিহত ব্যক্তির পরিচয় সনাক্ত করা যায়নি।আগ্রা থেকে নয়ডার দিকে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ভিরেন্দর। পথে যমুনা এক্সেওয়ের মথুরার কাছে একটি টোল কর্মীরা তার গাড়ির সাথে আটকে থাকা মরদেহটি দেখতে পায়।অভিযুক্ত ভিরেন্দর দাবি করেছেন, ঘন কুয়াশার কারণে মরদেহটি তার গাড়িতে আটকে গেলেও তিনি তা টের পাননি।ঘটনার তদন্তে ও হত্যাকারীকে সনাক্ত করতে স্থানীয় সড়কে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.