• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ তীব্র গরমের পরে রাজধানীতে স্বস্তির বৃষ্টি ভারত সিরিজের দল দিল বিসিবি রিয়ালের রেকর্ডে ভয় পান না গার্দিওলা  উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপি ও জামায়াতের স্মরণসভায় বক্তারা ডা. জাফরুল্লাহ ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার কণ্ঠ নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি নেওয়া যাবে না: শিক্ষামন্ত্রী ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি বৃদ্ধির সম্ভাবনা বাজার নিয়ন্ত্রণে আরও সোয়া লাখ টন চাল আমদানির অনুমতি বিজিপির আরও ১৮ সদস্য পালিয়ে বাংলাদেশে ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি আমাদের অঞ্চলে আর সংঘাতের প্রয়োজন নেই: সৌদি পররাষ্ট্রমন্ত্রী ফিলিস্তিনকে সমর্থন করায় সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল করল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয় শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মিয়ানমারের মানবাধিকারকর্মী জারনির নাম প্রস্তাব ইসরায়েলকে সহায়তা করায় বিক্ষুব্ধ জর্ডানের নাগরিকরা

দিনাজপুরে ইসলামী আন্দোলনের জেলা সম্মেলন

দিনাজপুর প্রতিনিধি ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে জেলা শাখার ৮ সদস্যের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে দিনাজপুর লোকভবন মাঠে এই জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা সোহরাব হোসাইনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমির আল্লামা আব্দুল হক আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাসির উদ্দীন। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) এড. মাওলানা এম হাবিবুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের নেতা মাওলানা আনোয়ার হোসেন নদভী, সিরাজুল ইসলাম, মাহমুদ হাসান, যুব নেতা আলম হোসেন ও ছাত্রনেতা মাহদী ইমাম প্রমুখ।প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদ বলেন, বাংলাদেশে দুই ধারার রাজনীতি প্রচলিত রয়েছে। একটি ক্ষমতা কেন্দ্রিক আর অপরটি ইসলামী ধারার রাজনীতি। বর্তমান ক্ষমতা কেন্দ্রিক রাজনীতি মানুষের জানমাল ও ইজ্জতের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। তিনি বলেন, আমরা তত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবো না।সম্মেলন শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদ ৮ সদস্যের জেলা শাখার নতুন কমিটির নাম ঘোষণা করেন।কমিটিতে সভাপতি আলহাজ্ব মাওলানা সোহরাব হোসাইন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আশরাফুল আলম, সহ-সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, মাওলানা নুর আলম, সেক্রেটারি মুফতি মুহাম্মদ খাইরুজ্জামান, জয়েন্ট সেক্রেটারি মাওলানা সিরাজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মুফতি মাহমুদ হাসান। ৪১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির নাম পরে ঘোষণা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.