• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

শাহজাহানপুরে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার, তিন কারবারি আটক

বিশেষ প্রতিনিধি রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে ৩০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। আটককৃতরা হলো গ্রীনলাইন পরিবহনের চালক মানিক মিয়া, সৈয়দ আলম ও মোঃ আলাউদ্দিন। গ্রেপ্তারের পর তাদের হেফাজত থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মুহম্মদ মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার সকাল ৯:৩০টায় শাহজাহানপুর থানার মালিবাগ এলাকায় অভিযান চালিয়ে মানিক ও আলমকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে তেজগাঁও শিল্পাঞ্চল থানার মহাখালী বাস টার্মিনাল থেকে আলাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছে, তারা পরস্পর যোগসাজশে গ্রীনলাইন পরিবহনের চালক মানিক মিয়ার মাধ্যমে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরে বিক্রি করতো। আটকরকৃতদের বিরুদ্ধে শাহজাহানপুর থানায় মামলা রুজু করা হয়েছে মর্মে জানান পুলিশের এ কর্মকর্তা।গোয়েন্দা-লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমানের নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাতের তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মুহম্মদ মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.