• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ স্টার্ককে সবচেয়ে বেশি চাপে ফেলবে তাঁর দাম: ক্লার্ক আবার মুখোমুখি গম্ভীর-কোহলি, ‘বৈরিতা’র নতুন অধ্যায় দেখার অপেক্ষায় স্মিথ ‘ওরা যদি আক্রমণাত্মক হয়, আমরাও আক্রমণাত্মক হব’ যুক্তরাষ্ট্র দলে সাবেক নিউজিল্যান্ড অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন ‘লিটনের ওপর চাপ আসে বাইরে থেকে’ যেভাবে খেলে এসেছে, সেভাবেই খেলার চেষ্টা করবে ইংল্যান্ড সাকিবকে খুশি দেখতে চায় বাংলাদেশ ১০০তম ম্যাচের দুয়ারে কিংস  গার্ডিয়ানের খবর: আলোনসোকে পাওয়ার আশা ছেড়ে দিচ্ছে লিভারপুল নিজেকে দেওয়া ৫ সেকেন্ডে আবেশের শেষ ওভারের ‘চমক’ চট্টগ্রাম টেস্টে বোলারদের আরও বড় প্রতিপক্ষ ‘নরম বল’ মেয়েকে ২৫০ কোটি রুপির বাংলো উপহার দেবেন আলিয়া-রণবীর চাঁদরাতে চরকিতে ফারুকীর সিনেমা, চঞ্চল-জেফার ছাড়াও রয়েছে আরও চমক তোমার রূপকথাতে আমি হব রাজকুমার…কতটা সাড়া ফেলেছে গানটি তৈমুর এখনই ছোট ভাইয়ের ওপর খবরদারি করে, ঘরের কথা বললেন কারিনা

বিধবাকে ধর্ষণচেষ্টার ঘটনায় সাবেক ইউপি সদস্য আটক

বরিশাল প্রতিনিধি বরিশালের গৌরনদীতে এক বিধবা নারীকে (৪৫) ধর্ষণচেষ্টার অভিযোগে সাবেক ইউপি সদস্য আমজাদ হোসেন খানকে (৫০) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ। গত মঙ্গলবার গভীর রাতে ওই উপজেলার শরিকল ইউনিয়নের দক্ষিন সাকোকাঠী গ্রামে এই ঘটনা ঘটে। বুধবার (১৭ মে) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ।আমজাদ শরিকল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং দক্ষিণ সাকোকাঠি গ্রামের মৃত রাজেআলী খানের ছেলে। এ ঘটনায় ওই বিধবা নারী বাদী হয়ে আটক আমজাদ হোসেন খানের বিরুদ্ধে গত বুধবার রাতে ধর্ষনচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। 

ভূক্তভোগী জানান, সাবেক ইউপি সদস্য আমজাদ প্রায়ই তাকে উত্ত্যক্ত করে আসছিল। মঙ্গলবার মধ্যরাতে কৌশলে ঘরে ঢুকে সে তাকে ধর্ষণের চেষ্টা করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আমজাদকে আটক করে পুলিশে সোপর্দ করে।গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, খবর পেয়ে ওই রাতেই বিক্ষুব্ধ জনতার হাত থেকে আমজাদকে উদ্ধার করে আটক করে পুলিশ। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে আমজাদ হোসেন খানের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ বৃহস্পতিবার সকালে আমজাদকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.