• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

‘ফেন্সিডিল সেবনের ভিডিও প্রচার করায় আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা’

কুমিল্লা প্রতিনিধি জুমার নামাজ শেষে বাড়ি ফেরার পথে গলা কেটে আওয়ামী লীগ নেতা এনামুল হককে হত্যা করা হয়। ফেন্সিডিল সেবনের ভিডিও প্রচার করায় এই হত্যার ঘটনা ঘটে। আজ সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান। এ ঘটনায় ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়, মামলার দুই নম্বর আসামি কাজী আমান উল্লাহ, তিন নম্বর আসামি আবু সাইদ, সাত নম্বর আসামি কাজী নিজাম উদ্দিন, দশ নম্বর আসামি জাকির হোসেন। শনিবার রাতে খাগড়াছড়ির পানছড়ি থানার লৌহগং ও কুমিল্লা নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত সুইস গিয়ার ছুরিটি জেলার চৌদ্দগ্রাম উপজেলা থেকে উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ইউপি নির্বাচন ও মসজিদ কমিটি নিয়ে আসামিদের সাথে পূর্ব থেকেই বিরোধ ছিলো আওয়ামী লীগ নেতা এনামুলের। সর্বশেষ মামলার এক নম্বর আসামি জহিরের ফেন্সিডিল সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ভিডিও ক্লিপটি নিহত এনামুলও শেয়ার করে। এতে ক্ষুব্ধ হয়ে এনামকে হত্যার পরিকল্পনা করে জহির, আমানসহ আরো কয়েকজন। শুক্রবার জুমার নামাজ পড়ে বাড়ি আসার পথে সন্তানের সামনে কুপিয়ে এনামুল হককে হত্যা করে আসামিরা। নিহতের বাবা আবদুল অদুদ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১০ জনের নামোল্লেখ ও ৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) কামরান হোসেন, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি)  রাজেশ বড়ুয়া, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আহমেদ সনজুর মোর্শেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.