• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ তীব্র গরমের পরে রাজধানীতে স্বস্তির বৃষ্টি ভারত সিরিজের দল দিল বিসিবি রিয়ালের রেকর্ডে ভয় পান না গার্দিওলা  উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপি ও জামায়াতের স্মরণসভায় বক্তারা ডা. জাফরুল্লাহ ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার কণ্ঠ নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি নেওয়া যাবে না: শিক্ষামন্ত্রী ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি বৃদ্ধির সম্ভাবনা বাজার নিয়ন্ত্রণে আরও সোয়া লাখ টন চাল আমদানির অনুমতি বিজিপির আরও ১৮ সদস্য পালিয়ে বাংলাদেশে ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি আমাদের অঞ্চলে আর সংঘাতের প্রয়োজন নেই: সৌদি পররাষ্ট্রমন্ত্রী ফিলিস্তিনকে সমর্থন করায় সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল করল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয় শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মিয়ানমারের মানবাধিকারকর্মী জারনির নাম প্রস্তাব ইসরায়েলকে সহায়তা করায় বিক্ষুব্ধ জর্ডানের নাগরিকরা

বিষখালী নদীর পাড় থেকে নারীর মরদেহ উদ্ধার

বরগুনা প্রতিনিধি বরগুনার বেতাগী উপজেলার বিষখালী নদীর পাড় থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কাজীরাবাদ ইউনিয়নের বিষখালী নদীর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।মৃত নারীর নাম জাহানারা বেগম (৫২)। তার স্বামীর নাম হারুন অর রশিদ বলে জানায় পুলিশ।

জানা যায়, শনিবার বরগুনার বেতাগী উপজেলার কাজীরাবাদ ইউনিয়নে বিষখালী নদীর পাড়ে অচেতন অবস্থায় এক নারীকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় গ্রামবাসী। দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ গ্রামবাসীর সহায়তায় তাকে উদ্ধার করে বেতাগী হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ওই নারীকে ‌অচেতন অবস্থায় উদ্ধার করে বেতাগী উপজেলা হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বেতাগী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.