• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ তীব্র গরমের পরে রাজধানীতে স্বস্তির বৃষ্টি ভারত সিরিজের দল দিল বিসিবি রিয়ালের রেকর্ডে ভয় পান না গার্দিওলা  উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপি ও জামায়াতের স্মরণসভায় বক্তারা ডা. জাফরুল্লাহ ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার কণ্ঠ নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি নেওয়া যাবে না: শিক্ষামন্ত্রী ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি বৃদ্ধির সম্ভাবনা বাজার নিয়ন্ত্রণে আরও সোয়া লাখ টন চাল আমদানির অনুমতি বিজিপির আরও ১৮ সদস্য পালিয়ে বাংলাদেশে ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি আমাদের অঞ্চলে আর সংঘাতের প্রয়োজন নেই: সৌদি পররাষ্ট্রমন্ত্রী ফিলিস্তিনকে সমর্থন করায় সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল করল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয় শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মিয়ানমারের মানবাধিকারকর্মী জারনির নাম প্রস্তাব ইসরায়েলকে সহায়তা করায় বিক্ষুব্ধ জর্ডানের নাগরিকরা

মুসলিম দেশগুলোর প্রতি ইসরায়েলের লাইফলাইন কেটে ফেলার আহ্বান খামেনির

আন্তর্জাতিক ডেস্ক ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলি খামেনি ইহুদিবাদী শাসনকে জাতিগত বৈষম্যের বহিঃপ্রকাশ বলে বর্ণনা করেছেন। তিনি মুসলিম দেশগুলোকে ইসরাইলের ইহুদিবাদী শাসনের লাইফলাইন কেটে ফেলার আহ্বান জানান।ইরনার খবরে বলা হয়েছে, আইআরজিসি অ্যারোস্পেস ফোর্সেস প্রদর্শনী পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

আয়াতুল্লাহ আলি খামেনি বলেন, ইহুদিবাদীরা নিজেদেরকে শ্রেষ্ঠ জাতি বলে মনে করে এবং বাকি মানুষকে নিকৃষ্ট মনে করে। আর এ কারণেই তারা কোনো অনুশোচনা ছাড়াই হাজার হাজার শিশুকে হত্যা করেছে।প্রদর্শনীতে তিনি প্রদর্শিত বৈজ্ঞানিক অর্জনগুলিকে সংকল্প এবং বিশ্বাসের ওপর ভিত্তি করে অনুপ্রেরণার ফলাফল হিসাবে বর্ণনা করেন।ইরানের এই সর্বোচ্চ নেতা বলেন, এই প্রদর্শনীতে দৃঢ়সংকল্প এবং বিশ্বাসের লক্ষণগুলি স্পষ্ট।

ইসলামী বিপ্লবের সর্বোচ্চ নেতা উদ্ভাবনকে অনুষ্ঠানের আরেকটি বৈশিষ্ট্য হিসাবে উল্লেখ করে বলেন, সাফল্যের বর্তমান স্তরে আমাদের সন্তুষ্ট হওয়া উচিত নয়। কারণ, বিশ্বের বিভিন্ন সামরিক ও বেসামরিক খাত অগ্রগতি করছে এবং আমাদের অবশ্যই পিছিয়ে না থাকার চেষ্টা করতে হবে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.