• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ছেলেকে নিয়ে খবর, মেসি বললেন—এটা মিথ্যা এমবাপ্পেকে পিএসজির কট্টর সমর্থকদের ‘হুমকি’ আইপিএল মানে বলিউড নয়, কেকেআর খেলোয়াড়দের গম্ভীর অষ্ট্রেলিয়ায় পিএইচডি করছেন রুপা, বাবা পার্থ বড়ুয়ার সঙ্গে মঞ্চে গাইলেন এ এমন পরিচয়… ক্ষোভ–অভিমান থেকে বিদায় নিলেন ইলিয়াস কাঞ্চন, বললেন অনেক কথা নতুন বিজ্ঞাপনচিত্রে মুশফিক ফারহান এবারের ‘ইন্ডিয়ান আইডল’ জিতলেন কে প্রিন্সেস টিনা খানের মেয়ের ‘ভুলে ভরা’ জীবন ‘অবিকল ঐশ্বরিয়া’ শিল্পী সমিতির বনভোজনে হাতাহাতির ঘটনায় মামলা বৈশাখীর ‘সকালের গানে’ গাইবেন সুস্মিতা সাহা বিচ্ছেদ নিয়ে প্রশ্ন, জবাবে যা বললেন জয়া আহসান চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়েছিলেন অঙ্কিতা! নেপথ্যে কোন ঘটনা? আগামী উপজেলা নির্বাচনে অংশ নেবে না বিএনপি : রিজভী নোয়াখালীতে তিন দিনব্যাপী ঈদ আনন্দ মেলা

৪২ বছরেই চলে গেছেন অভিনেত্রী নওশীন

বিনোদন ডেস্ক পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ও উপস্থাপক নওশীন মাসুদ মারা গেছেন। বুধবার সকালে তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন তিনি।নওশীনের সহ-অভিনেতা আদনান সিদ্দিকী এক্স (টুইটার) লিখেছেন, ‘বিদায় আমাদের প্রিয় নওশীন মাসুদ। প্রিয় বন্ধু, ভালো মনের মানুষ। তাঁর সঙ্গে কাটানো ক্যামেরা ও ক্যামেরার বাইরে প্রতিটা মুহূর্ত ছিল জাদুর মতো। তার স্বতঃস্ফূর্ততা ও স্টাইলের কথা আলাদা করে বলতে হয়। তোমার সঙ্গে পর্দা ভাগাভাগির স্মৃতিগুলোর জন্য কৃতজ্ঞতা। শান্তিতে থাকো।

২০০০ সাল-পরবর্তী ক্যারিয়ার শুরু করলেও তিনি আলোচনায় আসেন ২০১০ সালে। ‘ডলি কি আয়েগি ভারত’ সিরিয়ালে শক্তিশালী নারী চরিত্রে অভিনয় করেছেন। তাঁর চরিত্রের নাম ছিল সাবা। পরে তাঁকে আলোচনায় আনে ‘জাল’, ‘ঘর তো আখির আপনা হায়’, ‘কলোনি ১৯৫২’সহ আরও বেশ কিছু ধারাবাহিক। শুধু অভিনেত্রী হিসেবে নয়, তিনি লেখক ও প্রযোজক হিসেবেও পরিচিত।নওশীনের জন্ম ১৯৮১ সালে পাকিস্তানের করাচিতে। সেখানেই তিনি বেড়ে উঠেছেন। ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনের ওপর পড়াশোনা করে নাম লেখান অভিনয়ে। তিনি তারিক কোরায়েশিকে বিয়ে করেছিলেন। পরে তাঁদের ডিভোর্স হয়। তাঁর দুই ছেলে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.