• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ তীব্র গরমের পরে রাজধানীতে স্বস্তির বৃষ্টি ভারত সিরিজের দল দিল বিসিবি রিয়ালের রেকর্ডে ভয় পান না গার্দিওলা  উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপি ও জামায়াতের স্মরণসভায় বক্তারা ডা. জাফরুল্লাহ ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার কণ্ঠ নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি নেওয়া যাবে না: শিক্ষামন্ত্রী ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি বৃদ্ধির সম্ভাবনা বাজার নিয়ন্ত্রণে আরও সোয়া লাখ টন চাল আমদানির অনুমতি বিজিপির আরও ১৮ সদস্য পালিয়ে বাংলাদেশে ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি আমাদের অঞ্চলে আর সংঘাতের প্রয়োজন নেই: সৌদি পররাষ্ট্রমন্ত্রী ফিলিস্তিনকে সমর্থন করায় সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল করল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয় শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মিয়ানমারের মানবাধিকারকর্মী জারনির নাম প্রস্তাব ইসরায়েলকে সহায়তা করায় বিক্ষুব্ধ জর্ডানের নাগরিকরা

ভারতে গণধর্ষণের শিকার স্পেনের নারী পর্যটক

আন্তর্জাতিক ডেস্ক ভারতের ঝাড়খান্ড রাজ্যের দুমকা এলাকায় গতকাল শুক্রবার রাতে গণধর্ষণের শিকার হয়েছেন স্পেনের এক নারী পর্যটক।ইন্ডিয়ান্স এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, ওই এলাকায় মোটরসাইকেল সফরের সময় তারা থামেন এবং রাত হয়ে যাওয়ায় তাঁবু টাঙিয়ে থাকার ব্যবস্থা করেন। তারা দুমকা হয়ে ভাগলপুরের দিকে যাচ্ছিলেন। এসময় একদল লোক তাদের দেখতে পেয়ে হেনস্তা করে এবং ওই নারীকে গণধর্ষণ করে। এই ঘটনার পর ভুক্তভোগীরা পুলিশের টহল গাড়ি থামিয়ে অভিযোগ করে। 

শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে পুলিশ তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।স্থানীয় পুলিশ কর্মকর্তা বলেছেন, শুক্রবার রাতে এই গণধর্ষণের ঘটনা ঘটে। মোটরসাইকেলে করে বাংলাদেশ থেকে দুমকায় পৌঁছেছিলেন ওই যুগল। তারা বিহার হয়ে নেপালে যেতে চেয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.