• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ কালিয়াকৈরে কলেজছাত্র হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন টাঙ্গাইলে নদীর পানি কমলেও তীব্র হচ্ছে ভাঙন গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধ: আমীর খসরু খালেদা জিয়ার মুক্তির জন্য ‘দাওয়াই’ লাগবে: মির্জা আব্বাস কোটা পুনর্বহাল বৈষম্য প্রকট করবে: এবি পার্টি কাঁচা মরিচের ঝাল ও পেঁয়াজের ঝাঁজ দুটোই বেশি বাজারে আর্থিক তথ্য প্রকাশ আরও সীমিত করল কেন্দ্রীয় ব্যাংক সপ্তাহের শেষ দিনে বিক্রির চাপে সূচক ও লেনদেন কমেছে তীব্র লোডশেডিংয়ে ভুগছেন মফস্‌সলের ছোট উদ্যোক্তারা সুন্দরবনের যে ফলটি হরিণ-বানরের প্রিয়, কাজে লাগে মানুষেরও তিন ঘণ্টার ৬০ মিলিমিটার বৃষ্টিতে ডুবল ঢাকার অনেক রাস্তা তমাকে বিয়ে প্রসঙ্গে যা বললেন রাফী ‘সিনেমাটি না দেখলে মিস করবেন’, বললেন জয়া প্রশ্নপত্র ফাঁস–কাণ্ডে গ্রেপ্তার আবেদ আলীর দেখা চান বাপ্পি চৌধুরী ‘অ্যানিমেল’-এর সাফল্যে কত পারিশ্রমিক বাড়ালেন তৃপ্তি

ধারাবাহিক থেকে সিনেমা ‘সাত ভাই চম্পা’

বিনোদন ডেস্ক জনপ্রিয় লোকগাথা ‘সাত ভাই চম্পা’ ২০১৮ সালে মেগা ধারাবাহিক নাটক হিসেবে তৈরি করে চ্যানেল আই। সেটি এবার একটু  সংযোজন-বিয়োজনের মাধ্যমে নতুন করে সিনেমা হিসেবে মুক্তি slot gacor hari ini দেওয়া হচ্ছে। সিরিয়ালটি দুই ভাগে ভাগ করা হয়েছে।

প্রথম ভাগ ২ ঘণ্টার বেশি ব্যাপ্তি ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে ওয়েব ফিল্ম হিসেবে মুক্তি পাচ্ছে। ১৬ জুন এটি মুক্তি পাবে। বাকি অংশও সিনেমার সিরিয়াল হিসেবে ভবিষ্যতে মুক্তি দেওয়া হবে। ইতিমধ্যে এটি সেন্সর বোর্ড থেকে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে ছাড়পত্র নেওয়া হয়েছে।

বালক আমির চাঁদকে মা গল্প শোনাতেন। সে গল্পে ছিল রাজপুত্র ও রাজকন্যার প্রণয়। বঙ্গের রাজপুত্র বিজয় বাহু ও রাজ জামাতা তাতার খাঁ-এর প্রচণ্ড যুদ্ধ করে হারানো রাজ্য জয়ের কাহিনিসহ বিভিন্ন রূপকথা মেশানো ঐতিহাসিক কাহিনি উঠে আসবে ছবিতে।

আইস্ক্রিনের ব্যবস্থাপক আসাদ ইসলাম জানান, সেই সময় ৫২টি জোনে প্রায় ২০০ শিল্পী নিয়ে এটি শুটিং করা হয়। সিনেমা হিসেবে মুক্তি প্রসঙ্গে এই কর্মকর্তা বলেন, পৌরাণিক এসব গল্পে দর্শকদের সব সময় অন্য রকম আগ্রহ থাকে।

আর ‘সাত ভাই চম্পা’ লোকগাথা হিসেবে দারুণ জনপ্রিয় গল্প। এটি সিনেমা আকারে আইস্ক্রিন-এর জন্য একটা আর্কাইভ হবে বলা যেতে পারে। দর্শকেরাও টানা গল্পটি দেখার সুযোগ পাচ্ছেন।‘সাত ভাই চম্পা’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুনমুন আহমেদ, আহমেদ শরীফ, মানস বন্দ্যোপাধ্যায়, অমিত সিনহা, শানারাই দেবি শানু, নওশাবা আহমেদ  প্রমুখ। পরিচালনা করেছেন রিপন নাগ। যৌথভাবে চিত্রনাট্য করেছেন রিপন নাগ, নাজাকাত খান ও ইমতিয়াজ সজিব। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.