• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৪ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ লুমিনাস এর  বিরুদ্ধে ভেজাল সার ও কসমেটিক্স সামগ্রীর উৎপাদন ও  বাজারজাতকরনের অভিযোগ অভয়নগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত রেকর্ডের পর রেকর্ড, ৫২৩ রানের ম্যাচ জিতল হায়দরাবাদ গ্যালারিতে তরুণীকে এনদ্রিকের চুমুর ছবি ভাইরাল, কী তাঁর পরিচয় মোহামেডানের হকি ক্যাম্পে বিদ্রোহ স্ত্রীর জন্মদিনে শোয়েবের কেক কাটার ছবি, আর ছেলের সঙ্গে সানিয়া পান্ডিয়াদের ‘পিটিয়ে’ আইপিএলে সর্বোচ্চ রানের রেকর্ড হায়দরাবাদের গুগলে মৃত্যুর খোঁজখবর করেছিলেন রিচার্লিসন হৃদয়ের শতকে আবাহনীর ছয়ে ছয়, পারভেজের তৃতীয় শতকের পরও প্রাইম ব্যাংকের হার মেসি ফুটবল ছাড়া আর কোন খেলা পছন্দ করেন দি মারিয়ার হত্যার হুমকি পাওয়া ‘সিরিয়াস’ই মনে হচ্ছে দি পলের বিশ্বকাপের আগেই আবার পাকিস্তানের অধিনায়ক হতে পারেন বাবর আজম শাকিবের ‘তুফান’ জন্মদিন! চমকে দিলেন নতুন লুকে ২০ বছর পর রুনা লায়লার সঙ্গে শত শিশুর গান

আনুশকা শর্মা ও বিরাট কোহলি একে অপরের পরিপূরক

বিনোদন ডেস্কঃ আনুশকা শর্মা ও বিরাট কোহলি একে অপরের পরিপূরক। দুজন দুই ভূবনের বাসিন্দা হলেও এসেছেন একই ছাদের তলে। একসঙ্গে চিরটাকাল কাটাতে সম্মত হয়েছেন। দুইজন ভিন্ন ক্ষেত্রে কাজ করেন। আর এজন্য দুজনকেই চ্যালেঞ্জের মুখে পড়তে হয়। আনুশকার সিনেমা মুক্তি পাচ্ছে, সেটা ফ্লপ হলো নাকি হিট হলো সেটা যেমন চিন্তার বিষয় বিরাট কোহলির তেমনই ভারতীয় ক্রিকেট দলের নেতৃত্বদানকারী বিরাট কোহলি কতটা ব্যক্তিগত আর কতটা অর্জন হলো দলীয় সেটাও আনুশকার বিবেচ্য বিষয়। কেননা এই মুহূর্তে খুবই চ্যালেঞ্জের মুখে রয়েছে ভারতের ক্রিকেট দল।

কেননা টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিতে যেতে পারবে কি না, সেটা রীতিমতো হুমকির মুখে পড়ে গেছে। এই দুঃসময়ে এলো কোহলির জন্মদিন। তাই তো প্রিয়তমা সাহস সঞ্চারিত করার চেষ্টা করলেন সোশ্যাল মিডিয়া মারফত। নিজের ফেসবুক পেইজে দুজনের একটি ছবি পোস্ট করেছেন।যুগল ছবি পোস্ট করে লিখেছেন, এই ছবির কোনো ফিল্টার দরকার নেই। তুমি যেভাবে চলছ সেভাবেই চলো। তোমার ভিত্তি সততা ও ইস্পাত দিয়ে তৈরি। যেভাবে অন্ধকার থেকে টেনে তলতে পারো তাদের, আর কারো দ্বারা এটা সম্ভব নয়। তুমি সবদিক থেকে ভালো হয়ে ওঠো, কারণ তুমি ভয়হীন, সাময়িক এসব কোনোভাবেই স্থায়ী নয়।

আমি জানি, আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরের সাথে এভাবে কথা বলার মানুষ নই কিন্তু মাঝে মাঝে আমি শুধু চিৎকার করে বিশ্বকে বলতে চাই আপনি কি অসাধারণ মানুষ। সৌভাগ্যবান তারাই যারা সত্যিই তোমাকে চেনে। ধন্যবাদ তোমায় সবকিছু উজ্জ্বল ও সৌন্দর্যময় করার জন্য। ওহ, শুভ জন্মদিন কিউটনেস! আনুশকার এমন বার্তা কোহলির জীবনের নতুন বছরে কতটা সুখকর মুহূর্ত নিয়ে আসে, সেটাই এখন দেখার অপেক্ষা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.