• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

উপকূলীয় জনপদ বরগুনার বেতাগীতে শীতের আগমনী বার্তা পাওয়া যাচ্ছে

বরগুনা প্রতিনিধিঃ উপকূলীয় জনপদ বরগুনার বেতাগীতে শীতের আগমনী বার্তা পাওয়া যাচ্ছে। হঠাৎ করে গত কয়েকদিন ধরে শীত পড়তে শুরু করেছে। দিনে গরম থাকলেও সন্ধ্যা নামতেই শীত অনুভূত হতে শুরু করে এবং গভীর রাতে কনকনে শীত। সন্ধ্যার পর থেকে হিমেল হাওয়ার সঙ্গে কমতে থাকে তাপমাত্রা। আর সকালে ঘন কুয়াশায় ঢাকা থাকে প্রকৃতি। শুক্রবার সকালে ও বিকেলে হিমেল হাওয়ায় পৌর শহরের রিকশাচালক, নারী, শিশু ও বৃদ্ধদের চাঁদর গাঁয়ে হাঁটতে দেখা গেছে।উপকূলের বরগুনার বেতাগী, বামনা, কাঠালিয়া, পার্শ্ববর্তী পটুয়াখালীর মির্জাগঞ্জ ও বরিশালের বাকেরগঞ্জে গত কয়েকদিন ধরে রাত ১২টা থেকে সকাল প্রায় ৭টা পর্যন্ত এমন চিত্র দেখা গেছে।

বরিশাল আবহাওয়া অফিস জানা গেছে, এ অঞ্চলে গতকাল রাতে তাপমাত্রা রেকর্ড হয়েছে ১৭ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। সকালে ঘন কুয়াশার চাঁদরে আবৃত থাকে প্রকৃতি ও জনপদ। দুপুরে সূর্যের তাপমাত্রা বেশি অনুভূত হয়। গতকাল দুপুর সাড়ে ১২টায় এ অঞ্চলে তাপমাত্রা ছিল ২৯ ডিগ্রি সেলসিয়াস। কিন্তু বিকেল থেকে রাত বাড়ার সঙ্গে হিমেল হাওয়া এবং এর সঙ্গে যুক্ত হচ্ছে কনকনে শীত।এদিকে শীতের আমেজে ব্যাডমিন্টন খেলা প্রেমিকেরা খেলায় মত্ত হতে দেখা গেছে। পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের সাব-রেজিস্ট্রার মাঠে ব্যাডমিন্টন গতকাল সন্ধ্যার পরে ব্যাডমিন্টন খেলতে আসা অপু খান ও হিমেল বলেন, দিনে রোদের তাপ বেশ ভালোই থাকে। সন্ধ্যা হতেই বইতে শুরু করে ঠাণ্ডা হওয়া। সকালে দেখা যায় ঘন কুয়াশা। তাই এবছর আগে ভাগেই খেলা শুরু করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.