• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

বরিশালে দিঘী সংলগ্ন নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে

বরিশাল প্রতিনিধিঃ জেলার আগৈলঝাড়া উপজেলার রতœপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভ্যান গাড়ি মার্কার ইউপি সদস্য প্রার্থী সৈয়দ আরিফুল ইসলাম রিপনের ধরাধর দিঘী সংলগ্ন নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।এতে পুরো নির্বাচনী অফিস পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ, ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সোমবার সকালে ইউপি সদস্য প্রার্থী আরিফুল ইসলাম রিপন জানান, তিনিসহ ওই ওয়ার্ডে সাধারণ সদস্য পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সুষ্ঠ তদন্তের মাধ্যমে ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

বানারীপাড়ায় দুই নেতা বহিস্কার ॥ বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউপি নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আব্দুর রাজ্জাক মাস্টার এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করায় আব্দুল মান্নান মৃধাকে বহিস্কার করা হয়েছে।সোমবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক শহীদুল ইসলাম জানান, বহিস্কৃত আব্দুর রাজ্জাক উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক এবং আব্দুল মান্নান মৃধা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.