• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ৮ গোলে মোহামেডানে বিধ্বস্ত ব্রাদার্স, দিয়াবাতের ৫ আচরণবিধি লঙ্ঘনে শাস্তি পাচ্ছেন ডেভিড-পোলার্ড সোনার দাম কিছুটা কমেছে বিএটি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক হচ্ছেন মনীষা আব্রাহাম নব্য বাকশাল কায়েম করেছে সরকার: মির্জা ফখরুল সোচ্চার কণ্ঠে রাষ্ট্রযন্ত্রকে ঝাঁকি দিতে হবে: মির্জা ফখরুল উপজেলা নির্বাচনের সময় সম্মেলন ও কমিটি গঠন বন্ধ: ওবায়দুল কাদের ১০ দিনে ৫ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ সন্তানকে বুকে আঁকড়ে প্রাণ বাঁচাতে ছোটাছুটি বাংলাদেশি পর্যটকদের জন্য ভুটানকে ভ্রমণ ফি কমানোর অনুরোধ অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী এভিয়েশন শিল্পে কারিগরি সহযোগিতা দিতে চায় জার্মানি ৯ দেশের ১২ রুটে চলছে ইউএস বাংলার ফ্লাইট অভিযান শেষে ফেরার পথে রাশিয়ার বোমারু বিমান বিধ্বস্ত ইউক্রেনের সেনা পাঠানো থেকে এক কদম দূরে রয়েছে ন্যাটো জোট

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে নেওয়ার দাবিতে বিক্ষোভ সমাবেশ করছে দলটির নেতা কর্মীরা

বিশেষ প্রতিনিধিঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে নেওয়ার দাবিতে বিক্ষোভ সমাবেশ করছে দলটির নেতা কর্মীরা। ঢাকাসহ দেশজুড়ে চলছে এ বিক্ষোভ সমাবেশ।রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে সোমবার সকাল ১০টা থেকে সমাবেশের কার্যক্রম শুরু করেছে বিএনপি।  ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপি সমাবেশের আয়োজন করে। আর এই বিক্ষোর-সমাবেশ কে কেন্দ্র করে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হওয়ার কথা রয়েছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। এরই মধ্যে উপস্থিত হয়েছেন ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আবদুস সালামসহ আরও অনেকে।খালেদার মুক্তি ও তার সুচিকিৎসার দাবিতে শনিবার গণ-অনশন শেষে দেশব্যাপী বিক্ষোভ-সমাবেশের ঘোষণা দেয় বিএনপি।১৩ নভেম্বর বিকেলে খালেদা জিয়াকে এভারকেয়ারে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে তাকে সিসিইউতে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছে বিএনপি চেয়ারপারসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.