• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

গৌরবদী ইউনিয়নের সাওড়া সৈয়দখালী এলাকার মেঘনা নদীতে নোঙর করা জাহাজে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে

বরিশাল প্রতিনিধি ॥ জেলার হিজলা উপজেলায় হিজলা গৌরবদী ইউনিয়নের সাওড়া সৈয়দখালী এলাকার মেঘনা নদীতে নোঙর করা জাহাজে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।ডাকাতদল নগদ এক লাখ পঁচিশ হাজার টাকা, ২৫টি মোবাইল সেট, আটটি ওকিটকি, পাঁচটি দিক নির্দেশক যন্ত্র ও এক হাজার দুইশ’ লিটার তেল লুট করে নিয়েছে। এ ঘটনায় জাহাজ কর্তৃপক্ষ হিজলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আজ বৃহস্পতিবার সকালে হিজলা থানার ওসি মোঃ ইউনুস মিয়া বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতির ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের জন্য পুলিশের চেষ্ঠা অব্যাহত রয়েছে।

মেঘনা নদীতে ডাকাত কবলিত সিমেন্ট তৈরীর কাঁচামাল বহনকারী এমভি জহিরুল হাসান-৫ লাইটার জাহাজের চালক মোঃ মাহফুজ বলেন, গত ২৫ নবেম্বর জাহাজটি সিমেন্ট তৈরীর মালামাল নিয়ে চট্টগ্রাম থেকে নারায়গঞ্জের উদ্দেশ্য যাত্রা করি। ৩০ নবেম্বর রাতে ওইস্থানে জাহাজটি নোঙর করে রাখা হয়। ১ ডিসেম্বর মধ্যরাতে ২০/২৫ জনের একটি ডাকাতদল জাহাজে উঠে আমাদের মারধরের পর জিম্মি করে মোবাইল ফোন, নগদ টাকা, জ্বালানি তেলসহ বিভিন্ন যন্ত্রপাতি লুট করে নিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.