• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ তীব্র গরমের পরে রাজধানীতে স্বস্তির বৃষ্টি ভারত সিরিজের দল দিল বিসিবি রিয়ালের রেকর্ডে ভয় পান না গার্দিওলা  উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপি ও জামায়াতের স্মরণসভায় বক্তারা ডা. জাফরুল্লাহ ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার কণ্ঠ নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি নেওয়া যাবে না: শিক্ষামন্ত্রী ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি বৃদ্ধির সম্ভাবনা বাজার নিয়ন্ত্রণে আরও সোয়া লাখ টন চাল আমদানির অনুমতি বিজিপির আরও ১৮ সদস্য পালিয়ে বাংলাদেশে ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি আমাদের অঞ্চলে আর সংঘাতের প্রয়োজন নেই: সৌদি পররাষ্ট্রমন্ত্রী ফিলিস্তিনকে সমর্থন করায় সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল করল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয় শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মিয়ানমারের মানবাধিকারকর্মী জারনির নাম প্রস্তাব ইসরায়েলকে সহায়তা করায় বিক্ষুব্ধ জর্ডানের নাগরিকরা

কারিম বেনজেমার একমাত্র গোলে বিলবাওকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ

খেলাধুলা ডেস্কঃ কারিম বেনজেমার একমাত্র গোলে বিলবাওকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। লা লিগার ম্যাচে নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে বেনজেমার দৃড়তায় জয় ছিনিয়ে নিয়েছে রিয়াল।গেল নবেম্বরে এলচে, রায়ো ভায়েকানো, গ্রানাডা ও সেভিয়ার বিপক্ষে টানা চার ম্যাচে জয় পেয়েছে রিয়াল। তার আগে ওসাসুনার বিপক্ষে গত অক্টোবরে সবশেষ গোলশূন্য ড্র করেছিল দলটি। এর আগে ওসাসুনার বিপক্ষে গত অক্টোবরে সবশেষ গোলশূন্য ড্র করেছিল দলটি। তবে ডিসেম্বর আসতেই আবার ড্রয়ের শঙ্কা ভর করেছিল দলটিতে। শুরু থেকে বলের দখলে এগিয়ে থাকলেও আক্রমণ যে খুব একটা করতে পারেনি দলটি!

ম্যাচের ৬ মিনিটে বিলবাও রক্ষণের দৃঢ়তায় স্বাগতিকরা গোলের দেখা পায়নি সে যাত্রায়। ২০ মিনিটে প্রতি আক্রমণে উল্টো সফরকারীরাই পেয়ে যেতে পারত গোল। মাঝমাঠ থেকে সতীর্থের লং বলে ইনাকি উইলিয়ামস পেয়ে গিয়েছিলেন বল, কিন্তু শেষমেশ এডার মিলিতাওয়ের পায়ে লেগে বলটি চলে যায় লক্ষ্যের বাইরে। ২৬ মিনিটে ইকার মুনিয়াইনের ফ্রি কিক থেকে রাউল গার্সিয়ার গ্ল্যান্সিং হেডার কোনোক্রমে ঠেকান থিবো কোর্তোয়া।

৪০ মিনিটেই অবশ্য গোলের দেখা পেয়ে যায় রিয়াল। লুকা মদ্রিচের পাস থেকে গোল করেন বেনজেমা।১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া রিয়াল দ্বিতীয়ার্ধে গোলের সুযোগ সৃষ্টি করেছিল বেশ কয়েকটা। ৫৪ মিনিটে ক্রুসের শট বেরিয়ে যায় লক্ষ্যের একটু বাইরে দিয়ে, ৭১ মিনিটে প্রতিপক্ষ বিপদসীমায় ঢুকে গেলেও বলের নিয়ন্ত্রণ হারিয়ে গোলের দেখা পাননি ভিনিসিয়াস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.