• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২২ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ টেকনাফে অস্ত্রসহ আটক ১ বেনাপোলে ৬টি স্বর্ণের বারসহ পাচারকারীকে আটক চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইকৃত মোটরসাইকেল ও টাকা উদ্ধার নাটোরে স্কুলছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ লঞ্চঘাট থেকে নদীতে পড়ে শ্রমিকের মৃত্যু গাজীপুরের কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহত কলমাকান্দা সীমান্তে ভারতীয় চিনি জব্দ, আটক ৩ মারধর করে ‘পঙ্গু’ বানাতে গিয়ে ভাইকে হত্যা আওয়ামী লীগ রংপুর বিভাগীয় মতবিনিময় সভা কাল সাত হাজার মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ ত্রাণ উপকমিটির রাজার আমন্ত্রণে ভুটান সফরে তথ্য প্রতিমন্ত্রী ঢাকাসহ চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ ১৩ অঞ্চলের নদীবন্দরে এক নম্বর সংকেত প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা আজ

২০২০ সালের বিশ্বকাপের ফাইনালে বাংলাদেশের জয়সূচক রানটি এসেছিল রাকিবুল হাসানের ব্যাট থেকে

খেলাধুলা ডেস্কঃ ২০২০ সালের বিশ্বকাপের ফাইনালে বাংলাদেশের জয়সূচক রানটি এসেছিল রাকিবুল হাসানের ব্যাট থেকে। সেই রাকিবুল খেলবেন ২০২২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও। আসন্ন অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাঁহাতি স্পিনার রাকিবুলের পাশাপাশি ডানহাতি পেসার তানজিম হাসান সাকিবকে রাখা হয়েছে ২০২২ বিশ্বকাপের স্কোয়াডে।

বিশ্বকাপে রাকিবুলকে দেওয়া হয়েছে দলের অধিনায়কত্বের ভার। তার ডেপুটি হিসেবে থাকছেন বাঁহাতি টপঅর্ডার ব্যাটার প্রান্তিক নওরোজ নাবিল। ২০২০ সালের আসরেও স্কোয়াডে ছিলেন নাবিল। তবে তিনি কোনো ম্যাচ খেলতে পারেননি।

২০২২ সালের বিশ্বকাপে ‘এ’ গ্রুপে বাংলাদেশের সঙ্গী ইংল্যান্ড, কানাডা ও সংযুক্ত আরব আমিরাত। ‘বি’ গ্রুপে ভারত, আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও উগান্ডা; ‘সি’ গ্রুপে পাকিস্তান, আফগানিস্তান, পাপুয়া নিউ গিনি ও জিম্বাবুয়ে আর ‘ডি’ গ্রুপে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে আছে অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা ও স্কটল্যান্ড।

আগামী ১৬ জানুয়ারি ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে বাংলাদেশ। ২০ জানুয়ারি কানাডা ও ২২ জানুয়ারি আরব আমিরাতের মুখোমুখি হবে তারা। বিশ্বকাপ খেলতে ৩ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশ দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.