• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ মোরেলগঞ্জে নদীতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু ভাঙ্গায় গাড়ি চাপায় পথচারী নিহত টেকনাফে অস্ত্রসহ আটক ১ বেনাপোলে ৬টি স্বর্ণের বারসহ পাচারকারীকে আটক চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইকৃত মোটরসাইকেল ও টাকা উদ্ধার নাটোরে স্কুলছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ লঞ্চঘাট থেকে নদীতে পড়ে শ্রমিকের মৃত্যু গাজীপুরের কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহত কলমাকান্দা সীমান্তে ভারতীয় চিনি জব্দ, আটক ৩ মারধর করে ‘পঙ্গু’ বানাতে গিয়ে ভাইকে হত্যা আওয়ামী লীগ রংপুর বিভাগীয় মতবিনিময় সভা কাল সাত হাজার মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ ত্রাণ উপকমিটির রাজার আমন্ত্রণে ভুটান সফরে তথ্য প্রতিমন্ত্রী ঢাকাসহ চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ

৫ বছরের ছায়েদাকে কুপিয়ে মারল কারা?

নেত্রকোনা প্রতিনিধি নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামে ছায়েদা আক্তার নামে পাঁচ বছর বয়সী এক কন্যাশিশুকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ছায়েদা ওই গ্রামের মো. দিলু মিয়ার মেয়ে। পুলিশ আজ রবিবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।জানা যায়, আজ (রবিবার) সকালে বাড়ির পাশে ছায়েদা আক্তারের ক্ষতবিক্ষত রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। কী কারণে, কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো নিশ্চিত নয়। শিশুটির শরীরে একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।খালিয়াজুরী থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, নিহত শিশুটির পরিবারের সাথে প্রতিবেশী ইউসুফ মিয়াদের জমিসংক্রান্ত বিরোধ আছে। তবে কারা হত্যা করেছে বিষয়টি জানা যায়নি। ঘটনার সত্যতা বের করার জন্য চেষ্টা চলছে। এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.