• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ক্যাবরেরার টেকনিক নিয়ে প্রশ্ন ব্রাজিলের ভয়ংকর তিন কাতারের আমির ঢাকায় আসছেন ২২ এপ্রিল  অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা নকশায় ‘ত্রুটি নিয়ে’ গণশুনানিতে ক্ষোভ আড়ত ভাঙলে পাঁজর ভাঙবে ব্যবসায়ীদের গ্রামে সর্বজনীন পেনশন নিবন্ধন সহজ হচ্ছে ২৯ রমজান কি অফিস খোলা? বাংলাদেশ ইউনানী মেডিকেটেড কসমেটিক এর সম্ভাব্না শীর্ষক সেমিনার” ২০২৪ ইং। বাইডেনের শীর্ষ অগ্রাধিকারে বাংলাদেশের গণতন্ত্র সীমান্তে হত্যা বন্ধে আগেই অনুরোধ করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী জিম্মি নাবিকদের উদ্ধারে আলোচনা অনেকদূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনেগালে প্রেসিডেন্ট নির্বাচন: ৫৪ শতাংশের বেশি ভোট পেয়ে জয়ী ফায়ে কেজরিওয়ালকে গ্রেফতারসহ ভারতের বিভিন্ন ইস্যু নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যুক্তরাষ্ট্র নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই

মধ্যরাতে যাত্রী সেজে পাঠাও চালককে হত্যা, ঘাতক আটক

বিশেষ প্রতিনিধি রাজধানীর পল্লবীতে গভীর রাতে যাত্রী সেজে রাজা মিয়া (৩০) নামে এক পাঠাও চালককে গলা কেটে হত্যা করেছে এক ছিনতাইকারী। এ ঘটনায় ঘাতক ছিনতাইকারী কাউসার আহমেদকে (২২) আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ জুন) দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে পল্লবীর ‘ধ’ ব্লকে এ ঘটনা ঘটে।পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মো. আহাদ আলী গণমাধ্যমকে জানান, রাত দেড়টার দিকে ওই ছিনতাইকারী কালশী মোড় থেকে পাঠাও চালক রাজা মিয়াকে গাবতলী যাওয়ার জন্য ভাড়া করে।

পরে চালাকি করে তাকে পল্লবীর ‘ধ’ ব্লক এলাকায় নিয়ে যায়। এরপর তার কাঁধে থাকা একটি ব্যাগ থেকে ছুরি বের করে রাজা মিয়ার গলা কেটে মোটরসাইকেল, মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করি।তিনি আরো জানান, ঘটনার পর বিষয়টি আমরা আশপাশের থানা এলাকায় জানাই। নিহত রাজা মিয়া রূপনগর থানার আরামবাগ এলাকায় থাকত। তার বাড়ি শেরপুর জেলায়।পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, এ ঘটনায় ঘাতক কাউসার আহমেদকে সাভার থানার বিরুলিয়া এলাকার আক্রাইন বাজার থেকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে রাজা মিয়াকে হত্যায় ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল, মোবাইল ও কাগজপত্র উদ্ধার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.