• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০০ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ক্যাবরেরার টেকনিক নিয়ে প্রশ্ন ব্রাজিলের ভয়ংকর তিন কাতারের আমির ঢাকায় আসছেন ২২ এপ্রিল  অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা নকশায় ‘ত্রুটি নিয়ে’ গণশুনানিতে ক্ষোভ আড়ত ভাঙলে পাঁজর ভাঙবে ব্যবসায়ীদের গ্রামে সর্বজনীন পেনশন নিবন্ধন সহজ হচ্ছে ২৯ রমজান কি অফিস খোলা? বাংলাদেশ ইউনানী মেডিকেটেড কসমেটিক এর সম্ভাব্না শীর্ষক সেমিনার” ২০২৪ ইং। বাইডেনের শীর্ষ অগ্রাধিকারে বাংলাদেশের গণতন্ত্র সীমান্তে হত্যা বন্ধে আগেই অনুরোধ করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী জিম্মি নাবিকদের উদ্ধারে আলোচনা অনেকদূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনেগালে প্রেসিডেন্ট নির্বাচন: ৫৪ শতাংশের বেশি ভোট পেয়ে জয়ী ফায়ে কেজরিওয়ালকে গ্রেফতারসহ ভারতের বিভিন্ন ইস্যু নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যুক্তরাষ্ট্র নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই

শিকাগোতে কুচকাওয়াজে গুলি, সন্দেহভাজনের বিরুদ্ধে হত্যার অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক  যুক্তরাষ্ট্রে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজের সময় শিকাগোতে গুলি করে সাত জনকে হত্যার ঘটনায় সন্দেহভাজন একজনকে আগেই আটক করেছে পুলিশ। হত্যায় অভিযুক্ত হিসেবে এবার তার বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে।বিবিসি জানিয়েছে, গতকাল মঙ্গলবার ওই হত্যাকাণ্ডের পর পুলিশ ধাওয়া করে ২২ বছর বয়সী রবার্ট ক্রিমো থ্রি নামের ওই শেতাঙ্গ যুবককে আটক করে।স্থানীয় একটি দোকানের ছাদ থেকে ভারী রাইফেল ব্যবহার করে প্যারেডের ওপর গুলি চালায় হামলাকারী।

এ ঘটনায় আরও ৩০ জন আহত হয়েছেন, তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।যুক্তরাষ্ট্রে একের পর এক বন্দুক হামলার সর্বশেষ ঘটনা এটি। চলতি বছর সেখানে প্রতি সপ্তাহেই অন্তত একটি গুলির ঘটনা ঘটেছে। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন, শিকাগোর ঘটনায় তিনি স্তম্ভিত।লেক কাউন্টি স্টেট অ্যাটর্নি এরিক রিনহার্ট বলেছেন, ২১ বছর বয়সী রবার্ট ক্রিমো আমাদের সমাজে যে ঘটনা ঘটিয়েছে, সে কারণে তার সাজা পাওয়া দরকার।রবার্ট ক্রিমো গতকাল ভিড়ের মধ্যে উচ্চ-ক্ষমতাসম্পন্ন রাইফেল থেকে ৭০টি গুলি চালানোর অভিযোগ রয়েছে। ভিড়ের মধ্যে পালিয়ে যাওয়ার জন্য নারীর ছদ্মবেশ ধারণ করেছিলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.