• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

বেলকুচিতে শিশুকন্যাকে পায়ে পিষে হত্যা : বাবার ফাঁসির রায়

সিরাজগঞ্জ প্রতিনিধি সিরাজগঞ্জের বেলকুচিতে শিশুকন্যা হত্যার দায়ে বাবা বদিউজ্জামানকে ফাঁসির দণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তার ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়াও ২০১ ধারায় সাত বছরের বিনাশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক বেগম সালমা খাতুন আজ বৃহস্পতিবার সকালে আসামির উপস্থিতিতে রায় প্রদান করেন।ওই আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর শামসুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।দণ্ডপ্রাপ্ত বদিউজ্জামান (২৮) সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতী গ্রামের আব্দুল জলিলের ছেলে।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, আসামি বদিউজ্জামানের একটি কন্যাসন্তান রয়েছে। পরে আরো একটি কন্যার জন্ম হলে তিনি অসন্তুষ্ট হন। এ বিষয় নিয়ে প্রায়ই তিনি তার স্ত্রী এবং দ্বিতীয় কন্যাকে মেরে ফেলার হুমকি দিতেন। এরই জেরে ২০১৯ সালের ১২ সেপ্টেম্বর বদিউজ্জামানের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হয়। ক্ষুব্ধ হয়ে বদিউজ্জামান তার মেয়েকে হত্যার পরিকল্পনা করেন। পরদিন ১৩ সেপ্টেম্বর রাতে বদিউজ্জামান তার স্ত্রীর অগোচরে ৯ মাসের ঘুমন্ত কন্যা সুমাইয়াকে তুলে নিয়ে পায়ে পিষে হত্যা করে তার লাশ বাড়ির পাশে ডোবায় ফেলে রাখেন। ঘটনার পর থেকে তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।এ ঘটনায় তার স্ত্রী সুন্দরী খাতুন বাদী হয়ে বদিউজ্জামানকে আসামি করে বেলকুচি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।মামলার ১৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আজ বৃহস্পতিবার আদালত এ রায় প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.