• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ Mostbet Giriş, Mobil oyna, Blackjack, Baccarat ve Roulette 2024 গরমে তরমুজ খেলে কী উপকার পাবেন নখ কামড়ানোর বদভ্যাস ছাড়বেন যেভাবে এই গরমে বারবার গোসল করা কি ভালো ? জুলাইয়ের আগে পান্থকুঞ্জ হবে নান্দনিক উদ্যান: মেয়র তাপস গুলশানে বারের সামনে মারামারির ঘটনায় ৩ তরুণী গ্রেপ্তার  মাহির সঙ্গে প্রেম, জয় বললেন আমাদের সম্পর্ক পবিত্র জোভান বললেন, এমন কাজ আর করব না অবসর ভেঙে ৫৮ বছরে ফুটবলে ফিরছেন রোমারিও!  রাজায় রাজায় যুদ্ধ আজ আল-ফালাহ ব্যাংক কিনে নিচ্ছে ব্যাংক এশিয়া ঈদের পর বেড়েছে ডিমের দাম  নৌকাকে ডুবিয়ে জনগণকে বিভ্রান্তের চেষ্টায় আ.লীগ: খসরু সরকারের জুলুমের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: মির্জা ফখরুল তৃতীয় ধাপে ১১২ উপজেলায় ভোট ২৯ মে

এএফসির সেরা গোলের চূড়ান্ত পর্বে কিংস তারকা রোবিনহোর গোল

খেলাধুলা ডেস্ক এএফসি কাপ ২০২২ এর গ্রুপ পর্বের সেরা গোলের দৌড়ে সেমিফাইনাল পেরিয়ে ফাইনাল রাউন্ডে বসুন্ধরা কিংস তারকা রবসন রোবিনহোর একটি গোল। ফাইনালে সবমিলিয়ে জায়গা পেয়েছে গ্রুপ পর্বে হওয়া দর্শনীয় দশটি গোল। এখান থেকে সর্বোচ্চ ভোট পাওয়া গোলটিকে সেরা হিসেবে ঘোষণা করা হবে। চূড়ান্ত পর্বের এই ভোট চলবে আগামী ৮ আগস্ট পর্যন্ত।

ফুটবলপ্রেমিরা ভোট দিতে পারবেন এএফসির ওয়েবসাইটে গিয়ে। সেখানে একটি পুল চালু রয়েছে।এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৫ ভাগ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে আছেন রোবিনহো। ৩২ ভাগ ভোট পেয়ে সবার উপরে এটিকে মোহন বাগানের লিস্টন কোলাসোর গোল। ২২ ভাগ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে আছেন কুয়ালালামপুর সিটির ব্রাজিলিয়ান ফুটবলার পাউলো জোসউ।গত মে মাসে ভারতের অনুষ্ঠিত এএফসি কাপে ডি গ্রুপের ম্যাচে গোকুলাম কেরালার বিপক্ষে একটি গোল করেন কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রোবিনহো। গোকুলামের বিপক্ষে সেই ম্যাচে ২-১ ব্যবধানে জয় পায় বসুন্ধরা কিংস। ম্যাচের ৩৬ মিনিটে গোলটি করেন রোবিনহো। বক্সের কোনা থেকে কেরালার দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে ডান পায়ের বাঁকানো শটে দূরের পোস্টে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.