• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ক্যাবরেরার টেকনিক নিয়ে প্রশ্ন ব্রাজিলের ভয়ংকর তিন কাতারের আমির ঢাকায় আসছেন ২২ এপ্রিল  অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা নকশায় ‘ত্রুটি নিয়ে’ গণশুনানিতে ক্ষোভ আড়ত ভাঙলে পাঁজর ভাঙবে ব্যবসায়ীদের গ্রামে সর্বজনীন পেনশন নিবন্ধন সহজ হচ্ছে ২৯ রমজান কি অফিস খোলা? বাংলাদেশ ইউনানী মেডিকেটেড কসমেটিক এর সম্ভাব্না শীর্ষক সেমিনার” ২০২৪ ইং। বাইডেনের শীর্ষ অগ্রাধিকারে বাংলাদেশের গণতন্ত্র সীমান্তে হত্যা বন্ধে আগেই অনুরোধ করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী জিম্মি নাবিকদের উদ্ধারে আলোচনা অনেকদূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনেগালে প্রেসিডেন্ট নির্বাচন: ৫৪ শতাংশের বেশি ভোট পেয়ে জয়ী ফায়ে কেজরিওয়ালকে গ্রেফতারসহ ভারতের বিভিন্ন ইস্যু নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যুক্তরাষ্ট্র নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই

বিশ্বসুন্দরীর বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক ভারতের পাঞ্জাবি সিনেমায় অভিনয় করার কথা ছিল হারনাজের। সেই সিনেমার প্রযোজক উপাসনা সিং আদালতের দ্বারস্থ হয়ে শেহনাজের বিরুদ্ধে চুক্তি সই করেও কথা না রাখার অভিযোগ আনেন।উপাসনার বক্তব্য, হারনাজ বিশ্বসুন্দরী হওয়ার আগেই তাকে সিনেমা অভিনয়ের সুযোগ দিয়েছিলেন তিনি। কিন্তু সিনেমার প্রচারের ক্ষেত্রে চুক্তির শর্ত মেনে চলছেন না হারনাজ।

উপাসনা বলেন, আমি আমার সিনেমায় হারনাজকে অভিনয় করার সুযোগ দিয়েছিলাম। শুধু তাই নয়, আরেকটি সিনেমায় তাকে নায়িকা হিসেবে নায়িকা হিসেবে নিয়েছিলাম। এমন সময়ে ওকে সুযোগ দিয়েছিলাম যখন ও বিশ্বসুন্দরী হয়নি। সেই সিনেমার জন্য প্রচুর টাকা খরচ করেছি।দেশটির চণ্ডীগড় জেলা আদালতে হারনাজের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেন উপাসনা। তার অভিযোগ, চুক্তির শর্ত অনুযায়ী সিনেমার প্রচারের জন্য ডেট দেননি হারনাজ। উপাসনার প্রযোজনা সংস্থার সঙ্গেও ভার্চুয়াল প্রচারের কথা ছিল বিশ্বসুন্দরীর। কিন্তু তিনি নাকি সেটিও করেননি।২০২১ সালে হারনাজের মাথায় বিশ্বসুন্দরীর মুকুট ওঠে। সুস্মিতা সেন, লারা দত্তের পর আরো একবার ভারতের মুখ উজ্জ্বল করেন তিনি।হারনাজের সিনেমার ট্রেলার মুক্তি পায় ১ আগস্ট। এটি বড় পর্দায় আসবে ১৯ আগস্ট। এতে হারনাজের সঙ্গে অভিনয় করেছেন উপাসনাও। বলিউডের একাধিক সিনেমাতেও কাজ করেছেন তিনি। ‘জুড়ওয়া ২’, ‘জুদাই’ সেগুলোর মধ্যে অন্যতম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.