• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

মুশফিকের ‘ডাক’, শান্তর ‘গোল্ডেন ডাক’

খেলাধুলা ডেস্ক স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নেমেছে বাংলাদেশ। হারারে স্পোর্টস ক্লাব মাঠে সেই ম্যাচে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে জিম্বাবুয়ে। ব্যাট হাতে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের।প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের স্কোর ১৪ ওভারে ৩ উইকেটে ৬৮ রান।এনামুল হক বিজয় ৩৯ বলে ৪৪ ও মাহমুদ উল্লাহ রিয়াদ ১১ বলে ১ রানে ব্যাট করছেন। সাজঘরে ফিরে গেছেন তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত ও মুশফিকুর রহীম।

তামিম ৩০ বলে ১৯ রান করে রান আউটের শিকার হয়েছেন। তবে রানের খাতা খুলতে পারেননি শান্ত ও মুশফিক। শান্ত পেয়েছেন ‘গোল্ডেন ডাক’, আর তিন বলে কোনো রান না করেই সাজঘরেই ফিরেছেন মুশি।জিম্বাবুয়ের কাছে টি-টোয়েন্টি সিরিজ হারের পর ওয়ানডে সিরিজ খেলতে নামে বাংলাদেশ। পছন্দের ফরম্যাট ওয়ানডেতে ফেভারিটই ছিল টাইগাররা। কিন্তু বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের হতবাক করে দিয়ে প্রথম দুই ম্যাচ হেরেই বাংলাদেশ সিরিজ খুইয়েছে। আজকের ম্যাচে হেরে গেলে জিম্বাবুয়ের কাছে ২১ বছর পর হোয়াইটওয়াশের লজ্জা পাবে বাংলাদেশ।আজকের ম্যাচের মধ্য দিয়ে ওয়ানডেতে অভিষেক হচ্ছে এবাদত হোসেনের। বাংলাদেশের হয়ে ১৭টি টেস্ট খেললেও আজই প্রথম ওয়ানডে খেলছেন এবাদত। দ্বিতীয় ম্যাচে ছিলেন না মুস্তাফিজুর রহমান। আজ তিনিও একাদশে ফিরেছেন। একাদশ থেকে বাদ পড়েছেন তাসকিন আহমেদ ও শরীফুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.