• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

সরকার রাষ্ট্রপরিচালনায় সম্পূর্ণভাবে ব্যর্থ

বিশেষ প্রতিনিধি দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করে ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে দেশে ফিরিয়ে আনবেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সরকার রাষ্ট্রপরিচালনায় সম্পূর্ণভাবে ব্যর্থ বলেও মন্তব্য করেন তিনি। শুক্রবার (১২ আগস্ট) সকালে রাজধানীর বনানীতে খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর ৫৩ তম জন্মদিন উপলক্ষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।মির্জা ফখরুল বলেন, `বিনাভোটের আওয়ামীলীগ সরকার জনগণের ওপরে নির্যাতনের স্টিম রোলার চালাচ্ছে।

দেশনেত্রীকে বেআইনি ভাবে আটক করে রেখেছে। আমাদের নেতাকে মিথ্যা মামলা দিয়ে নির্বাসিত করে রেখেছে। সারাদেশে আমাদের ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা রয়েছে। এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে, এই দেশের মানুষের সমস্যার কোনো সমাধান হবে না। জ্বালানি তেল, বিদ্যুৎ, পানি, তেল, চাল, ডালের দাম বেড়েছে। লোডশেডিংয়ে অতিষ্ট মানুষ। সরকার রাষ্ট্রপরিচালনায় সম্পূর্ণভাবে ব্যর্থ। ‘রাজপথে বিএনপিকে মোকাবিলা করা হবে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, এসব আওয়ামী লীগের পুরোনো কথা। তারাই বার বার পরাজিত হয়েছেন। এবারও দেশকে তাদের হাত থেকে মুক্ত করার সংগ্রামে জনগণ অবশ্যই জয়ী হবে।আরাফাত রহমান কোকোর কবরে শ্রদ্ধা জানানো শেষে বিএনপি মহাসচিব আরো বলেন, আরাফাত রহমান কোকো একজন ক্রীড়ামোদি, ক্রীড়া সংগঠক ছিলেন। তিনি রাজনৈতিক কোনও ব্যক্তি ছিলেন না। তিনি অল্প সময়ের মধ্যে ক্রিকেটের উন্নয়নে অগ্রনি ভূমিকা রেখেছিলেন। তিনি ছিলেন একজন নিরহঙ্কারী মানুষ ছিলেন। খেলাধুলাকে ভালোবাসতেন। তাঁকেও এই সরকার নির্মম নির্যাতনের মধ্যে দিয়ে হত্যা করেছে বলে আমি মনে করি। আমরা আরাফাত রহমান কোকোর শোককে শক্তিতে রুপান্তর করে এই সরকারকে বিদায় করবো।এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিনের আবদুস সালাম, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, উত্তরের সদস্য সচিব আমিনুল হক, বিএনপি নেতা কামরুজ্জামান রতন, যুবদল নেতা সুলতান সালাউদ্দীন টুকু, মোনায়েম মুন্না, স্বেচ্ছাসেবক দলের মোস্তাফিজুর রহমান, সাইফুল ইসলাম ফিরোজসহ অন্যান্য নেতা কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.