• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ছেলেকে নিয়ে খবর, মেসি বললেন—এটা মিথ্যা এমবাপ্পেকে পিএসজির কট্টর সমর্থকদের ‘হুমকি’ আইপিএল মানে বলিউড নয়, কেকেআর খেলোয়াড়দের গম্ভীর অষ্ট্রেলিয়ায় পিএইচডি করছেন রুপা, বাবা পার্থ বড়ুয়ার সঙ্গে মঞ্চে গাইলেন এ এমন পরিচয়… ক্ষোভ–অভিমান থেকে বিদায় নিলেন ইলিয়াস কাঞ্চন, বললেন অনেক কথা নতুন বিজ্ঞাপনচিত্রে মুশফিক ফারহান এবারের ‘ইন্ডিয়ান আইডল’ জিতলেন কে প্রিন্সেস টিনা খানের মেয়ের ‘ভুলে ভরা’ জীবন ‘অবিকল ঐশ্বরিয়া’ শিল্পী সমিতির বনভোজনে হাতাহাতির ঘটনায় মামলা বৈশাখীর ‘সকালের গানে’ গাইবেন সুস্মিতা সাহা বিচ্ছেদ নিয়ে প্রশ্ন, জবাবে যা বললেন জয়া আহসান চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়েছিলেন অঙ্কিতা! নেপথ্যে কোন ঘটনা? আগামী উপজেলা নির্বাচনে অংশ নেবে না বিএনপি : রিজভী নোয়াখালীতে তিন দিনব্যাপী ঈদ আনন্দ মেলা

বগুড়ায় স্কুল ম্যানেজিং কমিটির দ্বন্দ্বে ছুরিকাঘাতে যুবলীগ নেতার মৃত্যু

বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুর উপজেলার চোপীনগর ইউনিয়নের শাহ্ নগর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির দ্বন্দ্বে গত ৪ এপ্রিল দিনদুপুরে উপজেলা পরিষদের সামনে ছুরিকাঘাতে গুরুতর আহত হন চোপীনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মন্তেজার রহমান মন্তা (৫৬)।
এরপর থেকে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
গত মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। অপরদিকে ছুরিকাঘাতের দায়ে ঘটনার সাথে সাথে শাহ্ নগর গ্রমের মানিকুর রহমান মানিক এবং তার ছেলে জীবনকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় মন্তার মৃত্যু সংবাদ পাওয়ায় পর পরই শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন শাহ্ নগর গ্রামে মন্তার বাড়িতে ছুটে যান। তিনি সকলকে শান্ত থাকতে বলেন এবং মন্তার খুনিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়া হবে বলে পরিবারের সদস্যদের আশ্বস্ত করেন।