• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ছেলেকে নিয়ে খবর, মেসি বললেন—এটা মিথ্যা এমবাপ্পেকে পিএসজির কট্টর সমর্থকদের ‘হুমকি’ আইপিএল মানে বলিউড নয়, কেকেআর খেলোয়াড়দের গম্ভীর অষ্ট্রেলিয়ায় পিএইচডি করছেন রুপা, বাবা পার্থ বড়ুয়ার সঙ্গে মঞ্চে গাইলেন এ এমন পরিচয়… ক্ষোভ–অভিমান থেকে বিদায় নিলেন ইলিয়াস কাঞ্চন, বললেন অনেক কথা নতুন বিজ্ঞাপনচিত্রে মুশফিক ফারহান এবারের ‘ইন্ডিয়ান আইডল’ জিতলেন কে প্রিন্সেস টিনা খানের মেয়ের ‘ভুলে ভরা’ জীবন ‘অবিকল ঐশ্বরিয়া’ শিল্পী সমিতির বনভোজনে হাতাহাতির ঘটনায় মামলা বৈশাখীর ‘সকালের গানে’ গাইবেন সুস্মিতা সাহা বিচ্ছেদ নিয়ে প্রশ্ন, জবাবে যা বললেন জয়া আহসান চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়েছিলেন অঙ্কিতা! নেপথ্যে কোন ঘটনা? আগামী উপজেলা নির্বাচনে অংশ নেবে না বিএনপি : রিজভী নোয়াখালীতে তিন দিনব্যাপী ঈদ আনন্দ মেলা

তসলিম উদ্দিন মুন্সী ঝালকাঠি -২ আসনে  জাতীয় পার্টির সম্ভাব্য এমপি প্রার্থী 

জাকির সিকদার, ঝালকাঠি ঃ ঝালকাঠি ও নলছিটি সংসদীয় আসন ১২৬ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি প্রার্থী ইঞ্জিনিয়ার তসলিমা উদ্দিন মুন্সী।২০২৪ সালে ঝালকাঠি -২ আসনের সদর ঝালকাঠির কৃতি সন্তান জাতীয় পার্টির জেলা সদস্য ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। ঢাকা ও দক্ষিণ অঞ্চলসহ দেশের মানুষের জন্য রাজনীতি দর্শন জাতীয় পার্টির আদর্শের সৈনিক তিনি।

জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় ভূমিকা রাখছেন তিনি।দলের কাজ ছাড়াও সমাজের অবহেলিত জনগোষ্ঠীর মাঝে সময়ে সময়ে ঝালকাঠির ওলি গলিতে চষে বেড়াচ্ছেন তিনি।নলছিটি ও ঝালকাঠি -২ আসনের এমপি প্রার্থী হিসেবে বিভিন্ন সময়ে সহায়তা প্রদান করে যাচ্ছেন ।সততার সাথে রাজনীতি করে যাচ্ছেন জাতীয় পার্টির সাথে। তিনি বলেন, এরশাদের সময় ইসলামকে রাষ্ট্র ধর্ম করেছেন।মসজিদে বিদ্যুৎ বিল মওকুফ করেছেন। আমরা পলিটিক্যাল বাংলাদেশের ধর্মীয় বিশ্বাসী।ইঞ্জিনিয়ার তসলিমা উদ্দিন মুন্সী তিনি একজন সৎ মেধাবী ও দেশপ্রেমিক সরকারী কর্মকর্তা ছিলেন ।বর্তমানে তিনি ক্ষুধামুক্ত দুর্নীতিমুক্ত একটি মানবিক সমাজ ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে নলছিটি ঝালকাঠী বাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় ভূমিকা রাখছেন তিনি।দলের কাজ ছাড়াও সমাজের অবহেলিত জনগোষ্ঠীর মাঝে সময়ে সময়ে ঝালকাঠির ওলি গলিতে চষে বেড়াচ্ছেন তিনি।নলছিটি ও ঝালকাঠি -২ আসনের এমপি প্রার্থী হিসেবে বিভিন্ন সময়ে সহায়তা প্রদান করে যাচ্ছেন ।সততার সাথে রাজনীতি করে যাচ্ছেন জাতীয় পার্টির সাথে। তিনি বলেন, এরশাদের সময় ইসলামকে রাষ্ট্র ধর্ম করেছেন।মসজিদে বিদ্যুৎ বিল মওকুফ করেছেন। আমরা পলিটিক্যাল বাংলাদেশের ধর্মীয় বিশ্বাসী।ইঞ্জিনিয়ার তসলিমা উদ্দিন মুন্সী জাতীয় সাইবার পার্টির বরিশাল বিভাগীয় উপদেষ্টা।বরিশাল বিভাগ অফিসার্স এসোসিয়েশনের আজীবন সদস্য (সরকারি)। ইন্দ-বাংলা ফ্রেন্ডসিফ এসোসিয়েশন ভাইচ-প্রেসিডেন্ট। তিনি প্রতিবন্ধী মানবাধিকার কল্যান সংস্থার৷ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা।পল্লী বন্ধু এরশাদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন। তিনি ঝালকাঠি জেলা জাতীয় পার্টির সদস্য। সরকারি চাকরিতে অবসরে এখন রাজনৈতিক নিয়ে ব্যস্ততায় সমাজের উন্নয়নে আবারো ঝালকাঠির সন্তান হিসেবে সকলের কাছে দোয়া প্রার্থী। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী।ঝালকাঠি জেলা জাতীয় পার্টির বর্তমান সভাপতি – জনাব আনোয়ার হোসেন আনু তাহার মঙ্গল কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.