• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ Aviator Betting Video Game: Exactly How To Play, Win And Register ছেলেকে নিয়ে খবর, মেসি বললেন—এটা মিথ্যা এমবাপ্পেকে পিএসজির কট্টর সমর্থকদের ‘হুমকি’ আইপিএল মানে বলিউড নয়, কেকেআর খেলোয়াড়দের গম্ভীর অষ্ট্রেলিয়ায় পিএইচডি করছেন রুপা, বাবা পার্থ বড়ুয়ার সঙ্গে মঞ্চে গাইলেন এ এমন পরিচয়… ক্ষোভ–অভিমান থেকে বিদায় নিলেন ইলিয়াস কাঞ্চন, বললেন অনেক কথা নতুন বিজ্ঞাপনচিত্রে মুশফিক ফারহান এবারের ‘ইন্ডিয়ান আইডল’ জিতলেন কে প্রিন্সেস টিনা খানের মেয়ের ‘ভুলে ভরা’ জীবন ‘অবিকল ঐশ্বরিয়া’ শিল্পী সমিতির বনভোজনে হাতাহাতির ঘটনায় মামলা বৈশাখীর ‘সকালের গানে’ গাইবেন সুস্মিতা সাহা বিচ্ছেদ নিয়ে প্রশ্ন, জবাবে যা বললেন জয়া আহসান চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়েছিলেন অঙ্কিতা! নেপথ্যে কোন ঘটনা? আগামী উপজেলা নির্বাচনে অংশ নেবে না বিএনপি : রিজভী

কামরাঙ্গীরচরে বাসায় নারীর গলাকাটা লাশ, প্রথম স্ত্রীসহ স্বামী আটক

বিশেষ প্রতিনিধি রাজধানীর কামরাঙ্গীরচরে বাসা থেকে রোজিনা আক্তার (২১) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রোজিনার স্বামী আকাশ ওরফে সঞ্জিত ও তার প্রথম স্ত্রী দোলাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। দাম্পত্য কলহের জেরে গতকাল শুক্রবার এই হত্যাকাণ্ড ঘটে বলে ধারণা পুলিশের।নিহত রোজিনার স্বজন ও পুলিশের কাছ থেকে জানা গেছে, সনাতন ধর্মাবলম্বী সঞ্জিতের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলবে। কামরাঙ্গীরচরে মেয়েদের পোশাক তৈরির কারখানা আছে তার। সাত বছর প্রেম করার পর প্রায় দেড় বছর আগে রোজিনার সঙ্গে সঞ্জিতের বিয়ে হয়। বিয়ের সময় তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং নিজের নাম রাখেন আকাশ। বিয়ের পর দ্বিতীয় স্ত্রীকে নিয়ে কামরাঙ্গীরচর থানার বড় গ্রামের ওয়াপদা এলাকায় ভাড়া বাসায় সংসার শুরু করেন। তাদের সংসারে চার মাসের মেয়ে আছে। দ্বিতীয় বিয়ে করলেও প্রথম স্ত্রী দোলার সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে আকাশের। দুই সন্তানসহ দোলা কেরানীগঞ্জে থাকেন। ওই সংসারে নিয়মিত যাতায়াত আছে তার। রোজিনার বাবা আব্দুর রহিমের দাবি, রোজিনাকে বিয়ের সময় আকাশ বলেছিলেন প্রথম স্ত্রী দোলার সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করেছেন। কিন্তু বাস্তবে তা করেননি। পরবর্তীতে এ নিয়ে দ্বন্দ্ব শুরু হয়। রহিমের অভিযোগ– প্রথম স্ত্রী ও আকাশ পরিকল্পনা করে রোজিনাকে খুন করেছেন। হত্যার বিচার দাবি করেন তিনি। 

নিহতের স্বজনরা জানান, রোজিনার বাবার গ্রামের বাড়ি কুষ্টিয়ার কুমারখালী। তবে বাস করেন কামরাঙ্গীরচরে। সঞ্জিত ও রোজিনা এক সময় কামরাঙ্গীরচরে থ্রি-পিচ তৈরির কারখানায় কাজ করতেন। রোজিনা সঞ্জিতের সহকারী ছিলেন। একসঙ্গে কাজ করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বছর তিনেক আগে সঞ্জিত নিজেই মেয়েদের পোশাক তৈরির কারখানা দেন কামরাঙ্গীরচরের ওয়াপদা এলাকায়। ওই কারখানাতেও যোগদান করেছিলেন রোজিনা। ইসলাম ধর্ম গ্রহণ করে প্রায় দেড় বছর আগে তাদের বিয়ে হয়। ওয়াপদা এলাকার ভাড়া বাসায় খুন হন রোজিনা। 

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত ১১টার দিকে খবর পেয়ে ওই বাসা থেকে রোজিনার গলাকাটা লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। আজ শনিবার লাশের ময়নাতদন্ত করা হয়। বিকেলে কামরাঙ্গীরচরের আলীনগর কবরস্থানে লাশ দাফন করা হয়। রোজিনা হত্যার ঘটনায় তার স্বামী আকাশ ও আকাশের প্রথম স্ত্রী দোলাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।কামরাঙ্গীরচর থানার দায়িত্বশীল এক কর্মকর্তা জানান, ঘটনাস্থলের আশপাশ থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তাতে দেখা গেছে– এক নারী ওই বাসায় ঢুকছে।কামরাঙ্গীরচর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে দাম্পত্য কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। কয়েকজনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি জানান, শুক্রবার সকাল ৯টা থেকে রাত ১১টার আগ পর্যন্ত যেকোনো সময় রোজিনাকে কুপিয়ে ও গলা কেটে খুন করা হয়েছে। শনিবার বিকেল পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.