• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ছেলেকে নিয়ে খবর, মেসি বললেন—এটা মিথ্যা এমবাপ্পেকে পিএসজির কট্টর সমর্থকদের ‘হুমকি’ আইপিএল মানে বলিউড নয়, কেকেআর খেলোয়াড়দের গম্ভীর অষ্ট্রেলিয়ায় পিএইচডি করছেন রুপা, বাবা পার্থ বড়ুয়ার সঙ্গে মঞ্চে গাইলেন এ এমন পরিচয়… ক্ষোভ–অভিমান থেকে বিদায় নিলেন ইলিয়াস কাঞ্চন, বললেন অনেক কথা নতুন বিজ্ঞাপনচিত্রে মুশফিক ফারহান এবারের ‘ইন্ডিয়ান আইডল’ জিতলেন কে প্রিন্সেস টিনা খানের মেয়ের ‘ভুলে ভরা’ জীবন ‘অবিকল ঐশ্বরিয়া’ শিল্পী সমিতির বনভোজনে হাতাহাতির ঘটনায় মামলা বৈশাখীর ‘সকালের গানে’ গাইবেন সুস্মিতা সাহা বিচ্ছেদ নিয়ে প্রশ্ন, জবাবে যা বললেন জয়া আহসান চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়েছিলেন অঙ্কিতা! নেপথ্যে কোন ঘটনা? আগামী উপজেলা নির্বাচনে অংশ নেবে না বিএনপি : রিজভী নোয়াখালীতে তিন দিনব্যাপী ঈদ আনন্দ মেলা

তরুণীর ফোনে উদ্ধার হলেন তারা তিনজন

ঝিনাইদহ প্রতিনিধি তারা তিনজন বসবাস করেন ঢাকার ডেমরায়। ভারতে কাজ দেওয়ার কথা বলে মুন্নী নামের এক নারীর মাধ্যমে তিন দিন আগে বুধবার ঝিনাইদহের মহেশপুরের যাদবপুর ইউনিয়নের জলুলী গ্রামে যান। এরপর থেকে একটি বাড়িতে তিন দিন ধরে আটকে রয়েছেন। 

এমন তথ্য জানিয়ে শনিবার রাত দুইটায় একজন নারী ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে জরুরি উদ্ধার সহায়তার অনুরোধ জানান। তিনি জানান, তাঁর বয়স ২৫ বছর। সঙ্গে থাকা অন্য দুইজনের বয়স ২২ ও ৪০ বছর। যেকোনো সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেওয়া হতে পারে। তাই তাদের দ্রুত উদ্ধারে তিনি সহায়তার অনুরোধ জানান। 

কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ কলটেকার কনস্টেবল মমিনুর রহমান। তাৎক্ষণিকভাবে ঝিনাইদহের মহেশপুর থানায় ঘটনাটি জানিয়ে তাদের দ্রুত উদ্ধারে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান। পরে ৯৯৯ পুলিশ ডেসপাচার এসআই মহিউদ্দিন মুন্না কলার ও উদ্ধার সংশ্লিষ্ট থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করে উদ্ধার তৎপরতার খোঁজখবর নেন। মহেশপুর থানার একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই তিন নারীকে উদ্ধার করে থানায় নিয়ে যান। পরে তিনজনকে তাদের অভিভাবকের কাছে বুঝিয়ে দেওয়া হয়।মহেশপুর থানার উদ্ধারকারী দলের নেতৃত্ব দেওয়া এসআই শরীফুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.