• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ তীব্র গরমের পরে রাজধানীতে স্বস্তির বৃষ্টি ভারত সিরিজের দল দিল বিসিবি রিয়ালের রেকর্ডে ভয় পান না গার্দিওলা  উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপি ও জামায়াতের স্মরণসভায় বক্তারা ডা. জাফরুল্লাহ ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার কণ্ঠ নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি নেওয়া যাবে না: শিক্ষামন্ত্রী ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি বৃদ্ধির সম্ভাবনা বাজার নিয়ন্ত্রণে আরও সোয়া লাখ টন চাল আমদানির অনুমতি বিজিপির আরও ১৮ সদস্য পালিয়ে বাংলাদেশে ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি আমাদের অঞ্চলে আর সংঘাতের প্রয়োজন নেই: সৌদি পররাষ্ট্রমন্ত্রী ফিলিস্তিনকে সমর্থন করায় সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল করল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয় শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মিয়ানমারের মানবাধিকারকর্মী জারনির নাম প্রস্তাব ইসরায়েলকে সহায়তা করায় বিক্ষুব্ধ জর্ডানের নাগরিকরা

পরিকল্পিতভাবে হত্যা করা হয় যুবলীগ কর্মী জিয়াউলকে : স্বীকারোক্তি

রাজশাহী প্রতিনিধি রাজশাহীর তানোরে শহীদ মিনারে ফুল দিয়ে বাড়ি ফেরার পথে যুবলীগ কর্মী জিয়াউল হত্যাকাণ্ডের ঘটনায় ৫ জনকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। বুধবার রাত ১২টার দিকে র‌্যাব অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।গ্রেফতারকৃতরা হলো- তানোর লালপুর এলাকার হাবিবুরের ছেলে হাকিম বাবু (৪৪), তার ভাই আবুল হাসান (৪২), শাহীন (২৫), একই এলাকার লুৎফরের ছেলে রাসেল (৩০) ও সাইদুর রহমানের ছেলে সুফিয়ান (৩৬)।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা এলাকা থেকে বাবু ও সুফিয়ানকে গ্রেফতার করে পুলিশ। বাকি তিনজনকে র‌্যাব-৫ এর সদস্যরা কক্সবাজার থেকে গ্রেফতার করে।গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, পরকীয়া ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ কর্মী জিয়াউল ইসলামকে খুন করা হয়েছে।

র‌্যাব জানায়, রাজশাহীর তানোর উপজেলার তালন্দ ইউপির বিলশহর গ্রামের সুমি খাতুনকে বেশ কয়েক বছর আগে দ্বিতীয় বিয়ে করেন মামলার ইউপি সদস্য হাসান। এর আগে থেকেই সুমি খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জিয়াউল ইসলামের। বিষয়টি হাসান বুঝতে পেরে সতর্ক করে। পরে গভীর নলকূপের অপারেটর নিয়োগ নিয়ে উভয়ের মধ্যে শত্রুতা বেড়ে যায়। এছাড়া হাসানের দোকানে আগুন কে-বা কারা আগুন দেয়। এ নিয়ে মামলা করে হাসান।এসব ঘটনাকে কেন্দ্র করে গত ২১ ফেব্রুয়ারি রাতে শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে জিয়াউলকে কুপিয়ে হত্যার করা হয়। র‌্যাব জানায়, নিহতের ভাই রবিউল ইসলাম বাদী হয়ে তানোর থানায় যে মামলা করেছেন, তাতে প্রধান আসামি ইউপি সদস্য হাসান। গ্রেফতারকৃতরা স্বীকার করেছে জিয়াউলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.