• শনিবার, ২৫ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নিম্নচাপ এগোচ্ছে বাংলাদেশের দিকে, শনিবার রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে কোপার আগে কোস্টারিকা থেকে অবসর কেইলর নাভাসের শেষ পর্যন্ত জাভিকে বরখাস্তই করল বার্সা যুক্তরাষ্ট্রের কাছে হার নিয়ে সাকিব, ‘টি-টোয়েন্টিতে ছোট-বড় দল বলে কিছু নেই’ ফিফার জরিমানা নিয়ে বিবৃতিতে যা বললেন সালাম মুর্শেদী পিওলিকে বরখাস্ত করল এসি মিলান কয়েক ঘণ্টা পর মেরিল–প্রথম আলোর জমকালো আসর সবচেয়ে বাজে পরামর্শ নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন নতুন লুকে আনুশকা! কানে নিজের ছবির প্রিমিয়ারে থাকবেন ইরানের দণ্ডপ্রাপ্ত সেই নির্মাতা যে কারণে বিয়ে করতে চান না, জানালেন প্রভাস বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের মতবিনিময় মহাসড়ক যেন ময়লার ভাগাড় কুড়িগ্রামে মাদকসহ যুবক গ্রেফতার বিরামপুরে শ্রেণিকক্ষে যৌন হয়রানি, ইউএনও কার্যালয়ে অভিযোগ শিক্ষার্থীদের

ঈদে প্রিয়জনকে কী উপহার দেবেন? 

লাইফ স্টাইল ঈদুল ফিতরকে সামনে রেখে চলছে শেষ মুহূর্তের কেনাকাটা।  ঈদকে সামনে রেখে প্রিয় কিছু মানুষকে দিতে পারেন ভিন্নরকম উপহার। 

বই: যেকোন উৎসবে বই হতে পারে সেরা উপহার। প্রিয়জন বই পছন্দ করলে তাকে দিতে পারেন বই।  

বাড়ির সজ্জা: আপনার প্রিয়জনকে বাড়িতে সুন্দর পরিবেশ তৈরি করতে সহায়তা করার জন্য হাতের তৈরি লণ্ঠন বা ফুলদানির মতো হোম সজ্জার আইটেমগুলি উপহার দিতে পারেন। 

কুকওয়্যার: ঈদের রান্নায় সহায়তা করার জন্য প্রিয়জনকে ভালো মানের কুকওয়্যার উপহার দিতে পারেন। 

ঐতিহ্যবাহী পোশাক: প্রিয়জনকে মার্জিত ঐতিহ্যবাহী পোশাক যেমন পুরুষদের জন্য একটি সুন্দর পাঞ্জাবি আর নারীদের শাড়ি বা সালোয়ার কামিজ দিতে পারেন।  

ইসলামী শিল্প: বাড়িতে আধ্যাত্মিকতা এবং সৌন্দর্যের স্পর্শ যোগ করার জন্য ইসলামী শিল্প, যেমন ক্যালিগ্রাফি বা চিত্রকর্ম উপহার দিন।  

গয়না: স্বর্ণ, রূপা ছাড়াও আজকাল নানা ধরনের গয়না পাওয়া যায়। ঈদের উপহার হিসেবে এসব গয়না দিতে পারেন প্রিয়জনকে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.