• শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নিম্নচাপ এগোচ্ছে বাংলাদেশের দিকে, শনিবার রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে কোপার আগে কোস্টারিকা থেকে অবসর কেইলর নাভাসের শেষ পর্যন্ত জাভিকে বরখাস্তই করল বার্সা যুক্তরাষ্ট্রের কাছে হার নিয়ে সাকিব, ‘টি-টোয়েন্টিতে ছোট-বড় দল বলে কিছু নেই’ ফিফার জরিমানা নিয়ে বিবৃতিতে যা বললেন সালাম মুর্শেদী পিওলিকে বরখাস্ত করল এসি মিলান কয়েক ঘণ্টা পর মেরিল–প্রথম আলোর জমকালো আসর সবচেয়ে বাজে পরামর্শ নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন নতুন লুকে আনুশকা! কানে নিজের ছবির প্রিমিয়ারে থাকবেন ইরানের দণ্ডপ্রাপ্ত সেই নির্মাতা যে কারণে বিয়ে করতে চান না, জানালেন প্রভাস বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের মতবিনিময় মহাসড়ক যেন ময়লার ভাগাড় কুড়িগ্রামে মাদকসহ যুবক গ্রেফতার বিরামপুরে শ্রেণিকক্ষে যৌন হয়রানি, ইউএনও কার্যালয়ে অভিযোগ শিক্ষার্থীদের

ভাঙ্গায় বিনামূল্যে চক্ষু ক্যাম্প উদ্বোধন

ফরিদপুর প্রতিনিধি ভাঙ্গায় হাইলাইট চক্ষু হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় ভাঙ্গা উপজেলা মডেল মসজিদ সংলগ্ন হাসপাতাল চত্ত্বরে এ কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম কুদরত-এ-খুদা। হাইলাইট হাসপাতাল ও হাইলাইট ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে এবং সাংবাদিক এটিএম ফরহাদ নান্নুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তরুণ কুমার পাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শরীফুজ্জামান শরীফ প্রমুখ।

এ সময় হাইলাইট হাসপাতাল এর চেয়ারম্যান এবং অনুষ্ঠানের সভাপতি লায়ন মোঃ শহীদুল ইসলাম বলেন, এ হাসপাতাল প্রতিষ্ঠালগ্ন থেকে ইতোমধ্যে ২ লক্ষ ৭৫ হাজার ৩৫ জন রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। এর মধ্যে ৪৯ হাজার ৫শ ৮৫ জনকে স্বল্পমূল্যে ছানি অপারেশন এবং ৫ হাজার ২শ ৮৮ জনকে বিনামূল্যে ছানি অপারেশন করে লেন্স সংযোজনের মাধ্যমে চোখের আলো ফিরিয়ে দেওয়া সম্ভব হয়েছে। এছাড়া  মঙ্গলবার প্রায় শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, হাইলাইট  চক্ষু হাসপাতাল ও হাইলাইট ফাউন্ডেশনটি দীর্ঘ ২২ বছর যাবত ভাঙ্গায় গরীব ও অসহায় রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছে। এতে হতদরিদ্র রোগীসহ অনেকেই উপকৃত হয়েছেন। এছাড়া এ ফাউন্ডেশনের মাধ্যমে আমরা প্রতিবন্ধী, অটিস্টিক এবং ঝরে পড়া শিক্ষার্থীদের স্কুলমুখী করার জন্য কাজ করে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.