• শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নিম্নচাপ এগোচ্ছে বাংলাদেশের দিকে, শনিবার রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে কোপার আগে কোস্টারিকা থেকে অবসর কেইলর নাভাসের শেষ পর্যন্ত জাভিকে বরখাস্তই করল বার্সা যুক্তরাষ্ট্রের কাছে হার নিয়ে সাকিব, ‘টি-টোয়েন্টিতে ছোট-বড় দল বলে কিছু নেই’ ফিফার জরিমানা নিয়ে বিবৃতিতে যা বললেন সালাম মুর্শেদী পিওলিকে বরখাস্ত করল এসি মিলান কয়েক ঘণ্টা পর মেরিল–প্রথম আলোর জমকালো আসর সবচেয়ে বাজে পরামর্শ নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন নতুন লুকে আনুশকা! কানে নিজের ছবির প্রিমিয়ারে থাকবেন ইরানের দণ্ডপ্রাপ্ত সেই নির্মাতা যে কারণে বিয়ে করতে চান না, জানালেন প্রভাস বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের মতবিনিময় মহাসড়ক যেন ময়লার ভাগাড় কুড়িগ্রামে মাদকসহ যুবক গ্রেফতার বিরামপুরে শ্রেণিকক্ষে যৌন হয়রানি, ইউএনও কার্যালয়ে অভিযোগ শিক্ষার্থীদের

জুয়া খেলার সময় আটক ৬

দিনাজপুর প্রতিনিধি জুয়া খেলার অভিযোগে দিনাজপুরের খানসামায় ৬ জনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের হাজির করা হলে প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তাজ উদ্দিন।

মঙ্গলবার দুপুরে খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নের রামনগর ডুমকুড়াপার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন খানসামা উপজেলার কাচিনীয়া বশির মুন্সিপারা এলাকার মৃত হযরত আলীর ছেলে মকবুল হোসেন (৬৫), দেউলগাঁও লাল্টুশাহপাড়া এলাকার হাফিজ উদ্দিনের ছেলে মো. সুলতান (২৫) ও একই এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৫১), রামনগর দাসপাড়া এলাকার মৃত রমনাথ দাসের ছেলে লাল দাস (৩৫) ও একই এলাকার রবিন দাসের ছেলে প্রতাপ দাস (২৮)। 

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ওসি মোজাহারুল ইসলাম বলেন, খানসামার ভাবকী ইউপির রামনগর ডুমকুড়াপার এলাকায় এক লিচু বাগানে জুয়া খেলছিল জুয়াড়িরা। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদানের পর আটক ৬ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে।এবিষয়ে ইউএনও মোঃ তাজ উদ্দিন বলেন, জুয়া ও মাদক সামাজিক ব্যাধি। সমাজকে ব্যাধিমুক্ত করতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.