• শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নিম্নচাপ এগোচ্ছে বাংলাদেশের দিকে, শনিবার রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে কোপার আগে কোস্টারিকা থেকে অবসর কেইলর নাভাসের শেষ পর্যন্ত জাভিকে বরখাস্তই করল বার্সা যুক্তরাষ্ট্রের কাছে হার নিয়ে সাকিব, ‘টি-টোয়েন্টিতে ছোট-বড় দল বলে কিছু নেই’ ফিফার জরিমানা নিয়ে বিবৃতিতে যা বললেন সালাম মুর্শেদী পিওলিকে বরখাস্ত করল এসি মিলান কয়েক ঘণ্টা পর মেরিল–প্রথম আলোর জমকালো আসর সবচেয়ে বাজে পরামর্শ নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন নতুন লুকে আনুশকা! কানে নিজের ছবির প্রিমিয়ারে থাকবেন ইরানের দণ্ডপ্রাপ্ত সেই নির্মাতা যে কারণে বিয়ে করতে চান না, জানালেন প্রভাস বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের মতবিনিময় মহাসড়ক যেন ময়লার ভাগাড় কুড়িগ্রামে মাদকসহ যুবক গ্রেফতার বিরামপুরে শ্রেণিকক্ষে যৌন হয়রানি, ইউএনও কার্যালয়ে অভিযোগ শিক্ষার্থীদের

হত্যা মামলার ৬ আসামি গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটোই বাজার এলাকা হতে বিশেষ অভিযান পরিচালনা করে স্বাধীন বিশ্বাস হত্যা মামলার ৬ জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। রবিবার ভিকটিম এর পিতার সাথে কাদা খেলা নিয়ে আসামিদের সঙ্গে কথা কাটাকাটি হয়। উক্ত বিষয় নিয়ে আসামি এবং ভিকটিমের পরিবারের মধ্যে মনোমালিন্য চলতে থাকে। এরই প্রেক্ষিতে রাত আনুমানিক আড়াইটার সময় ভিকটিমের পিতা সুনিল বিশ্বাস (৪৫) ১৫ নং ফুলহরি ইউনিয়নের ভগবাননগর গ্রামস্থ মোঃ মনিরুল শাহের মুদি দোকানের সামনে রাস্তার উপর পৌঁছালে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে সুনিল বিশ্বাসের পথরোধ করে মারপিট শুরু করে। সুনিল বিশ্বাসের চিৎকারে পাশের দোকানে বসে থাকা, ভিকটিম স্বাধীন বিশ্বাস (২৪) তার বাবাকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে আসামিগণ ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে লাঠি দিয়ে আঘাত করে। আঘাতে স্বাধীন বিশ্বাস গুরুতর জখম হয়। স্থানীয় লোক তাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে স্বাধীন বিশ্বাস চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল দিবাগত রাতে মৃত্যু হয়।

এ বিষয়ে স্বাধীন বিশ্বাস এর পিতা বাদী হয়ে ১৫ এপ্রিল ঘটনার সাথে সম্পৃক্ত ১৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামি করে শৈলকুপা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং হত্যা মামলার পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।এরই ধারাবাহিকতায় ১৫ এপ্রিল বিকালে র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, শৈলকুপা থানায় হত্যা মামলার এজাহারভুক্ত ৬ জন পলাতক আসামি শৈলকুপা উপজেলার ভাটোই বাজার এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে ভাটোই বাজার হতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারভুক্ত ৬ জন পলাতক আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন ভগবাননগর গ্রামের নিখিল বিশ্বাসের ছেলে সজীব বিশ্বাস (২০), শিবু বিশ্বাসের ছেলে বিজয় বিশ্বাস (১৮), গোবিন্দ বিশ্বাসের ছেলে সুশান্ত বিশ্বাস (৩৫), গৌর বিশ্বাসের ছেলে সুভাষ বিশ্বাস (৪০), শিবু বিশ্বাসের ছেলে প্রশনজিৎ বিশ্বাস (২৬) ও পরেশ বিশ্বাসের ছেলে পলাশ বিশ্বাস (১৬) নামের ৬ আমামিকে গ্রেফতার করে র‌্যাব। র‌্যাব-৬ গ্রেফতারকৃত আসামিদের সোমবার সকালে শৈলকুপা থানায় হস্তান্তর করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.