• শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নিম্নচাপ এগোচ্ছে বাংলাদেশের দিকে, শনিবার রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে কোপার আগে কোস্টারিকা থেকে অবসর কেইলর নাভাসের শেষ পর্যন্ত জাভিকে বরখাস্তই করল বার্সা যুক্তরাষ্ট্রের কাছে হার নিয়ে সাকিব, ‘টি-টোয়েন্টিতে ছোট-বড় দল বলে কিছু নেই’ ফিফার জরিমানা নিয়ে বিবৃতিতে যা বললেন সালাম মুর্শেদী পিওলিকে বরখাস্ত করল এসি মিলান কয়েক ঘণ্টা পর মেরিল–প্রথম আলোর জমকালো আসর সবচেয়ে বাজে পরামর্শ নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন নতুন লুকে আনুশকা! কানে নিজের ছবির প্রিমিয়ারে থাকবেন ইরানের দণ্ডপ্রাপ্ত সেই নির্মাতা যে কারণে বিয়ে করতে চান না, জানালেন প্রভাস বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের মতবিনিময় মহাসড়ক যেন ময়লার ভাগাড় কুড়িগ্রামে মাদকসহ যুবক গ্রেফতার বিরামপুরে শ্রেণিকক্ষে যৌন হয়রানি, ইউএনও কার্যালয়ে অভিযোগ শিক্ষার্থীদের

গাইবান্ধায় ৪০০ বোতল ফেন্সিডিলসহ দুই কারবারি গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৪০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ওইসব ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

গ্রেফতাররা বরিশালের মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে (কাভার্ডভ্যান চালক) আলমাছ হোসেন (৩৪) ও লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষ খোচা (সরকার পাড়া) এলাকার নবিয়ার রহমান প্রামানিকের ছেলে (হেলপার) আব্দুর রাজ্জাক নয়ন (২৮)।রবিবার (২১ এপ্রিল) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এরআগে শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের উপজেলার কামারদহ ইউনিয়নের পূর্ব মাস্তাপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২০ এপ্রিল) দিবাগত রাত পৌনে ২টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদে ভিত্তিতে জানতে পারে যে দুই জন মাদক কারবারি লালমনিরহাট হতে কাভার্ডভ্যানযোগে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে গাইবান্ধার দিকে আসতেছে। এসংবাদে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের মাস্তাপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি কাভার্ডভ্যান তল্লাশি করে ৪০০ বোতল ফেন্সিডিলসহ চালক আলমাছ হোসেন ও হেলপার আব্দুর রাজ্জাক নয়নকে গ্রেফতার করা হয়। ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত ওই কাভার্ডভ্যান জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক ব্যবসায়ীরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিদেরকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.