• শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নিম্নচাপ এগোচ্ছে বাংলাদেশের দিকে, শনিবার রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে কোপার আগে কোস্টারিকা থেকে অবসর কেইলর নাভাসের শেষ পর্যন্ত জাভিকে বরখাস্তই করল বার্সা যুক্তরাষ্ট্রের কাছে হার নিয়ে সাকিব, ‘টি-টোয়েন্টিতে ছোট-বড় দল বলে কিছু নেই’ ফিফার জরিমানা নিয়ে বিবৃতিতে যা বললেন সালাম মুর্শেদী পিওলিকে বরখাস্ত করল এসি মিলান কয়েক ঘণ্টা পর মেরিল–প্রথম আলোর জমকালো আসর সবচেয়ে বাজে পরামর্শ নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন নতুন লুকে আনুশকা! কানে নিজের ছবির প্রিমিয়ারে থাকবেন ইরানের দণ্ডপ্রাপ্ত সেই নির্মাতা যে কারণে বিয়ে করতে চান না, জানালেন প্রভাস বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের মতবিনিময় মহাসড়ক যেন ময়লার ভাগাড় কুড়িগ্রামে মাদকসহ যুবক গ্রেফতার বিরামপুরে শ্রেণিকক্ষে যৌন হয়রানি, ইউএনও কার্যালয়ে অভিযোগ শিক্ষার্থীদের

ভোলায় ফিল্মি স্টাইলে অপহরণ, পরে উদ্ধার

ভোলা প্রতিনিধি ফিল্মি স্টাইলে ভোলা জেলা শহরের ব্যস্ততম এলাকা নতুনবাজার থেকে প্রকাশ্যে এক ব্যক্তিকে তুলে নিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যক্তির নাম জামাল হোসেন শামিম। 

তিনি লালমোহন উপজেলার চর ছকিনা গ্রামের আবুল কালামের ছেলে। পরে পুলিশ তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে। চিকিৎসকরা জানান, জামাল হোসেন এখন বিপদমুক্ত। আহত জামাল হোসেন শামিম জানান, সোমবার দুপুর ১২ টার দিকে সাবেক স্ত্রীর দায়ের করা মামলায় হাজিরা দিয়ে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।  ভোলা জেলা শহরের নতুন বাজার এলাকা থেকে ইলিশা লঞ্চ ঘাটে যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন। এমন সময় অপরিচিত ৪/৫ জন লোক এসে তাকে টেনে হিঁচরে নামিয়ে অপর একটি অটো রিকসায় তুলে বেদম মারধর করতে থাকে। মারধর করতে করতে তাকে অজ্ঞাত স্থানে নিয়ে হত্যার চেষ্টা করেন। এসময় জামাল হোসেন অনেক চিৎকার করলেও সন্ত্রাসীদের ভয়ে তাকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। এক পর্যায়ে রক্তাক্ত মুমূর্ষু জামাল হোসেনকে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায় অপহণকারীরা। পরে খবর পেয়ে পুলিশ দরগাহ রোড এলাকা থেকে তাকে উদ্ধার করে। 

এ ঘটনায় আহত জামাল জানান, ২০২০ সালে পারিবারিক কলহে তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন। পরে স্ত্রী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় জামালে বিরুদ্ধে স্ত্রীকে ১ লাখ ৮২ হাজার টাকা দেওয়ার রায় হয়।  সেই অনুযায়ী জামাল ইতোমধ্যে স্ত্রীকে ১ লাখ ৪১ হাজার টাকা দিয়েছেন। এদিকে স্ত্রী জামালের বিরুদ্ধে আরও ৪ টি মামলা করেছেন। তারই একটি মামলায় হাজিরা দিয়ে কর্মস্থল ঢাকা যাওয়ার পথে স্ত্রীর ভাড়া করা সন্ত্রাসীরা জামালকে অপহরণ এবং হত্যার চেষ্টা করে। 

ভোলা থানার ওসি মো. মনির হোসেন জানান, সংবাদ পেয়ে পুলিশ রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় আহতকে তুলে হাসপাতালে পাঠিয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.