• শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নিম্নচাপ এগোচ্ছে বাংলাদেশের দিকে, শনিবার রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে কোপার আগে কোস্টারিকা থেকে অবসর কেইলর নাভাসের শেষ পর্যন্ত জাভিকে বরখাস্তই করল বার্সা যুক্তরাষ্ট্রের কাছে হার নিয়ে সাকিব, ‘টি-টোয়েন্টিতে ছোট-বড় দল বলে কিছু নেই’ ফিফার জরিমানা নিয়ে বিবৃতিতে যা বললেন সালাম মুর্শেদী পিওলিকে বরখাস্ত করল এসি মিলান কয়েক ঘণ্টা পর মেরিল–প্রথম আলোর জমকালো আসর সবচেয়ে বাজে পরামর্শ নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন নতুন লুকে আনুশকা! কানে নিজের ছবির প্রিমিয়ারে থাকবেন ইরানের দণ্ডপ্রাপ্ত সেই নির্মাতা যে কারণে বিয়ে করতে চান না, জানালেন প্রভাস বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের মতবিনিময় মহাসড়ক যেন ময়লার ভাগাড় কুড়িগ্রামে মাদকসহ যুবক গ্রেফতার বিরামপুরে শ্রেণিকক্ষে যৌন হয়রানি, ইউএনও কার্যালয়ে অভিযোগ শিক্ষার্থীদের

ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা, গ্রেফতার ১

হবিগঞ্জ প্রতিনিধি ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে চাকরি প্রত্যাশীদের কাছ থেকে বিকাশ ও নগদের মাধ্যমে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে রামপ্রসাধ চন্দ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। 

রামপ্রসাধ মৌলভীবাজার জেলার রাজনগর থানার অন্তর্গত ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সে কর্মরত। সে হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও গ্রামের পিযুস চন্দ শীলের পুত্র। সোমবার বিকেল ৪টায় হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার আক্তার হোসেন। তিনি জানান, রামপ্রসাধ দীর্ঘদিন যাবত ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে প্রতারণা করে আসছিল। সম্প্রতি সে পুলিশ সুপার ও জেলা প্রশাসক কার্যালয়ের ভুয়া লোকবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে কয়েকজন চাকরি প্রত্যাশীর কাছ থেকে অর্থ আত্মসাত করে। বিষয়টি নিয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়। এর পরপরই ডিবি পুলিশ অভিযান চালিয়ে রাজনগর থেকে তাকে গ্রেফতার করে। পুলিশ সুপার বলেন, যারাই প্রতারণা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এদিকে একই প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার জানান, হবিগঞ্জ সদর মডেল থানার অভিযানে কুখ্যাত ডাকাত আব্দুস শহীদকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে হাফডজন ডাকাতি মামলার ওয়ারেন্ট রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.