• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ কালিয়াকৈরে কলেজছাত্র হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন টাঙ্গাইলে নদীর পানি কমলেও তীব্র হচ্ছে ভাঙন গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধ: আমীর খসরু খালেদা জিয়ার মুক্তির জন্য ‘দাওয়াই’ লাগবে: মির্জা আব্বাস কোটা পুনর্বহাল বৈষম্য প্রকট করবে: এবি পার্টি কাঁচা মরিচের ঝাল ও পেঁয়াজের ঝাঁজ দুটোই বেশি বাজারে আর্থিক তথ্য প্রকাশ আরও সীমিত করল কেন্দ্রীয় ব্যাংক সপ্তাহের শেষ দিনে বিক্রির চাপে সূচক ও লেনদেন কমেছে তীব্র লোডশেডিংয়ে ভুগছেন মফস্‌সলের ছোট উদ্যোক্তারা সুন্দরবনের যে ফলটি হরিণ-বানরের প্রিয়, কাজে লাগে মানুষেরও তিন ঘণ্টার ৬০ মিলিমিটার বৃষ্টিতে ডুবল ঢাকার অনেক রাস্তা তমাকে বিয়ে প্রসঙ্গে যা বললেন রাফী ‘সিনেমাটি না দেখলে মিস করবেন’, বললেন জয়া প্রশ্নপত্র ফাঁস–কাণ্ডে গ্রেপ্তার আবেদ আলীর দেখা চান বাপ্পি চৌধুরী ‘অ্যানিমেল’-এর সাফল্যে কত পারিশ্রমিক বাড়ালেন তৃপ্তি

বাংলাদেশের রাজধানীর ভুল নাম বলে ভাইরাল লুবাবা

বিনোদন ডেস্ক প্রয়াত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আবদুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। প্রায়ই বিতর্কিত নানা মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় ছোট্ট লুবাবা। ভাইরাল হওয়া এসব ভিডিওতে দেখা যায়, নানা বিষয়ে মন্তব্য করছে মেয়েটি। তাই নেটিজনদের অনেকের কাছে নানান তকমাও পেয়েছে সে।

এর আগে ‘কেন্দে দিয়েছি’ বলায় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ট্রলের স্বীকার হয় এই শিশুশিল্পী। এবার বাংলাদেশের রাজধানীর নাম বলে আবারও ভাইরাল লুবাবা। বাংলাদেশের রাজধানী হিসেবে পাবনার নাম বলায় সামাজিক যোগাযোগমাধ্যমে তৈরি হয়েছে হাস্যরস।

আসলে একটি খেলায় অংশ নিয়েই ভুল উত্তরটি দিয়েছে সে। এক কনটেন্ট ক্রিয়েটরের কাছে ভুল উত্তর দিলে পুরস্কার পাবে—এমন প্রস্তাবে রাজি হয়ে যায় লুবাবা। এরপর প্রথম প্রশ্নটিই করা হয়, বাংলাদেশের রাজধানীর নাম কী?

প্রশ্ন শুনেই একটু ভেবেচিন্তে উত্তরে লুবাবা বলে, বাংলাদেশের রাজধানীর নাম পাবনা। দ্বিতীয় প্রশ্নে তাকে জিজ্ঞেস করা হয়, বাংলাদেশের জাতীয় ফুলের নাম কী? উত্তরে প্রথমে লুবাবা জানি না বললেও পরে সে বলে, বাংলাদেশের জাতীয় ফুল ‘গাছপাতা’।
ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। এমন উত্তর দিয়ে নেটিজেনদের মধ্যে তুমুল হাসির খোরাকে পরিণত হয়েছে লুবাবা।

যদিও অনেকে বিষয়টি বোঝার চেষ্টা করে বলেছেন, ভাইরাল হওয়ার উদ্দেশ্যেই ভুল উত্তর দিয়েছে এই শিশুশিল্পী। আবার কেউ লিখেছেন, রাজধানীর নাম ঢাকা, অথচ এটাই জানে না লুবাবা! কেউ বলছেন, খেলাটাই এমন।

প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আবদুল কাদেরের নাতনি হওয়ায় খুব অল্প বয়সে ক্যামেরার সামনে দাঁড়িয়েছে লুবাবা। এরপর শিশুশিল্পী হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছে। নিয়মিত কাজ করছে বিজ্ঞাপনেও। যদিও মাঝেমধ্যেই নানা মন্তব্যকে কেন্দ্র করে সমালোচনার মুখে পড়ে এই শিশুশিল্পী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.