• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

পুলিশ পরিচয়ে সম্পর্ক গড়ে ধর্ষণ! যুবক গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি পুলিশ পরিচয়ে সম্পর্ক গড়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সোহেল রানা নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার আদলাতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তদন্ত চলছে।সোহেল রানা লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ছিরাগঞ্জ চুলকা গ্রামের ফজলুর রহমানের ছেলে বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে রংপুর নগরীর হারাগাছ পৌরসভার বানুপাড়া কলেজ মাঠ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ধর্ষণ মামলার বাদী ওই গৃহবধূ দাবি করেন, প্রায় দুই বছর আগে মোবাইলে সোহেলের সঙ্গে পরিচয় হয়। সোহেল নিজেকে পুলিশ পরিচয় দিয়ে তার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলেন। ভিডিও কল থেকে নগ্ন ছবি ধারণ করে এবং এই ছবি দিয়ে ব্ল্যাকমেইল করে তাকে ধর্ষণ করেন সোহেল।মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নুরুজ্জামান কবির বলেন, সোহেল রানা নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়েছেন কি না তা তদন্তে জানা যাবে। তাকে গ্রেপ্তারের পর বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.