• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

কাভার্ড ভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

টাঙ্গাইল প্রতিনিধি টাঙ্গাইলের নাগরপুরে কাভার্ড ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অজিত ঘোষ (৭০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। বুধবার (৫ অক্টোবর) সকালে নাগরপুর চৌহালী আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার সিংজোড়া গ্রামের মৃত পাগলা ঘোষের ছেলে।আহতরা হলেন সিংজোড়া গ্রামের আশিষ ঘোষ, গয়হাটা পূর্বপাড়ার রানী আক্তার ও চৌহালী উপজেলার বাঘুটিয়া গ্রামের রাসেল মিয়া।  

জানা যায়, বুধবার সকালে উপজেলার গয়হাটা ইউনিয়নের নরদহী নামক স্থানে সিমেন্টবোঝাই একটি কাভার্ড ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় অটোরিকশার চালকসহ চারজন আহত হন। আহতদের উদ্ধার করে উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে অজিত ঘোষ মারা যান। অন্যদের হাসপাতালে ভর্তি করা হলে আশিষ ঘোষকে উন্নত চিৎকিসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, অটোরিকশাটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছেন। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.