• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে বাংলাদেশি যুবক আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার ধর্মগড় সীমান্তে এ ঘটনা ঘটে। আহত ওই যুবকের নাম ইউসুফ আলী (১৭)। তিনি ওই এলাকার শাহানাবাদ গ্রামের আকবর আলীর পুত্র।

জানা যায়, উপজেলার ধর্মগড় সীমান্তে ৩৭৩ নম্বর পিলারে বাংলাদেশ অভ্যন্তরে তিন যুবক ঘাস কাটতে যান। এ সময় ভারতীয় ডাঙ্গীপাড়া ক্যাম্পের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ গুলি ছুড়লে ইউসুফ আলী আহত হন। তিনি ঠাকুরগাঁওয়ের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন। তবে বাকি দুজনের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপর দুই ব্যক্তির বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.