• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

বঙ্গবন্ধুর আদর্শই হচ্ছে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর প্রাণস্পন্দন : শেখ তন্ময়

বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, ‘বঙ্গবন্ধুর আদর্শই হচ্ছে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর প্রাণস্পন্দন। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের ফেরিওয়ালা। তাই মুজিববর্ষ পালনে দলীয় নেতাকর্মীসহ কেউ চাঁদাবাজি করবেন না। চাঁদাবাজি করলে তাকে ছাড় দেয়া হবে না।’

বুধবার দুপুরে বাগেরহাট সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন। শেখ তন্ময় এসময় অহেতুক কোন অপচয় না করে সবাইকে মুজিববর্ষ পালনের আহ্বানও জানান।

এমপি তন্ময় প্রতিনিধি সভায় তার নির্বাচনী এলাকা বাগেরহাট সদর ও কচুয়া মাদকমুক্ত করতে দলীয় নেতাকর্মীসহ তৃর্ণমূলের সকলের সহযোগিতা চেয়ে বলেন, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর একার পক্ষে সম্ভব না, নেতাকর্মীসহ তৃর্ণমূলের সকলে সহযোগিতা করলে দ্রুত বাগেরহাট-কচুয়াকে মাদকমুক্ত করা সম্ভব হবে।

স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের তৃণমূলের নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে উন্নয়ন কাজ করার ওপর গুরুত্বারোপ করে বলেন, দ্রুত এলাকার উন্নয়নসহ সাংগঠনিক বিষয়ে সবার মতামত থাকতে হবে। আসছে স্থানীয় সরকারের নির্বাচনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়ার মতো বাগেরহাট-কচুয়ায় তৃণমূলের নেতাকর্মীরা দলীয় প্রার্থী বাছাই করবে।

বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জান বাচ্চু, সাধারণ সম্পাদক এমএ মতিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইবনে মিজান হিরু, জেলা আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, জেলা তাঁতী লীগের আহবায়ক তালুকদার আব্দুল বাকী প্রমুখ। প্রতিনিধি সভায় তৃণমূলের প্রতিনিধিরা নিজেদের মতামত তুলে করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.