• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ফের আগ্রাসনের চেষ্টা করলে ইসরায়েলকে শক্তিশালী জবাবের হুঁশিয়ার ইরানের গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর বেনজীরের সম্পদ অনুসন্ধানে দুদক দুর্নীতির একটা সীমা থাকে, এটা সাগরচুরি বেনজীরের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রভাবমুক্ত থেকে দুদককে অনুসন্ধান করতে হবে প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের আমিরের বৈঠক কাতারের সঙ্গে পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই রেয়াত সুবিধা বাতিল, ঢাকা থেকে ১৫ রুটে যত বাড়ছে ট্রেনের ভাড়া চলমান তাপপ্রবাহ আরো কতদিন থাকবে, যা জানা গেল রংধনুর রফিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে দুদক বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা

পশ্চিম রেলের জিএমকে লাঞ্ছিত করলেন নারী যাত্রী

রাজশাহী প্রতিনিধি পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপককে লাঞ্ছিত করেছেন এক নারী যাত্রী। ট্রেন তল্লাশি বহরের আচরণে ক্ষুব্ধ হয়ে ওই নারী মহাব্যবস্থাক (জিএম) অসীম কুমার তালুকদারকে লাঞ্ছিত করেন। প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানিয়েছেন, গালে চড় মেরেছিলেন ওই নারী।তবে জিএম জানিয়েছেন, চড় নয়, ধাক্কা দিয়েছেন। পরে ক্ষমাও চেয়েছেন নারীর বাবা আবদুল হামিদ। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় রাজশাহী-ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনে। পরে নিরাপত্তাকর্মীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।ওই নারী যাত্রী পাবনা চাটমোহর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল হামিদের মেয়ে বলে জানা গেছে।প্রত্যক্ষদর্শীরা নাম প্রকাশ না করার শর্তে জানান, ওই নারী যাত্রী ও তার ভাই ট্রেন যোগে চাটমোহর যাচ্ছিলেন। ট্রেন তল্লাশির সময় কর্মকর্তাদের রূঢ় আচরণ ও অশ্লীল ভাষার জন্য ক্ষুব্ধ হন তারা। জিএমের বহরের লোকজন যাত্রীদের সঙ্গে অসাদাচরণ, পকেট হাত দিয়ে সিগারেট বের করা, পরিবারের সদস্যদের সামনে লাঞ্ছিত করা, শরীরে হাত দিয়ে ধক্কা দেওয়া, লাগেজ ফেলে দেওয়াসহ নানা অভিযোগ যাত্রীদের।

মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া পদ্মা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন ওই নারীসহ তার ভাই মিজানুর রহমান। তাদের আচরণ ছিল খুবই ঔদ্ধত্যপূর্ণ । তারা দুজন মিলে নাটোরের আবদুলপুর পর্যন্ত টিকিট কাটেন। কিন্তু নামতে চান পাবনার চাটমোহরে স্টেশনে। সেই হিসাবে জরিমানাসহ দুজনের টিকিটের দাম আসে ২৯০ টাকা। এ টাকা রেলওয়ে কর্মকর্তারা আদায় করতে চাইলে ওই নারী ক্ষিপ্ত হন। এক পর্যায়ে ওই নারী এবং তার সঙ্গে থাকা রাজশাহী জুটমিলের কর্মকর্তা পরিচয়দানকারী মিজানুর রহমান তার ওপর চড়াও হন এবং ধাক্কা দেন। এসময় রেলের নিরাপত্তাকর্মীরা এগিয়ে আসলে পরিস্থিতি স্বাভাবিক হয়। পরে নারীর বাবা আবদুল হামিদ ফোন করে তার কাছে ক্ষমা চেয়েছেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.