• রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ Who Are Jordanian Mail Order Brides? The Ultimate Guide To Dating Laotian Women ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা

যাত্রীবাহী বাস থেকে গাঁজা জব্দ, গ্রেফতার ‌১

গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় একটি যাত্রীবাহী বাস থেকে সাড়ে ১৮ কেজি গাঁজা জব্দ করেছে র‌্যাব। এ সময় মাদক কারবারে জড়িত এরশাদুল হককে গ্রেফতার করা হয়।

রবিবার রাতে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার মাদক কারবারি এরশাদুল হক কুড়িগ্রাম সদর উপজেলার উত্তর ধরঞ্জয় গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পলাশাড়ী মহাসড়কের বাঁশকাটা নামক স্থানে একটি যাত্রীবাহী বাস তল্লাশি করা হয়। এতে সাড়ে ১৮ কেজি শুকনো গাঁজাসহ এরশাদুল হককে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ গণমাধ্যমে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার এরশাদুল এ মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.