• রবিবার, ১২ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ Who Are Jordanian Mail Order Brides? The Ultimate Guide To Dating Laotian Women ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা

গাঁজা ও ফেনসিডিল জব্দ, গ্রেফতার ১০

গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও সাদুল্লাপুর উপজেলায় সোয়া ছয় কেজি গাঁজা ও ৫০ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। একইসাথে এই মাদক কারবারে জড়িত পাঁচ নারীসহ ১০ কারবারিকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাতে গাইবান্ধা পুলিশ সুপারের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়। 

গ্রেফতার মাদক কারবারিরা হলেন আর্জিনা বেগম,  ইছপা খাতুন, সায়েবা খাতুন, সাহেব আলী, আসমা খাতুন, রহিম শেখ, শামসুল আলম, আব্দুর রাজ্জাক, রাসেল মিয়া ও জাকিরুল ইসলাম। এ বিষয়ে পুলিশ সুপার কামাল হোসেন গণমাধ্যমে জানান, রবিবার বিভিন্ন সময়ে পৃথকভাবে অভিযান পরিচালনা করেছে থানা পুলিশ। এ সময় গোবিন্দগঞ্জ পুলিশ একাধিক পরিবহন থেকে সোয়া ছয় কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল জব্দ করছে। এদিকে সাদুল্লাপুর পুলিশ জব্দ করেছে ২০ বোতল ফেনসিডিল। দুই থানায় নারীসহ ১০ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ ধরনের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.