• সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ মেসির ছেলে বলে কথা—নাটমেগ করার পর ফাউলের শিকার, এরপরও গোল ক্রিকেট বিশ্বকাপ জেতার চেয়ে অলিম্পিকে পদক জেতা অনেক বড় ব্যাপার—বললেন মাশরাফি তিন সপ্তাহ পর কোচের দেখা পেলেন বাবর-শাহিনরা ম্যানচেস্টার সিটি যে ৫ কারণে প্রিমিয়ার লিগ জিতল যেভাবে পারফর্ম করেন, এবার সেভাবে চান না মেহেদী ক্লপের কথা বলতে গিয়ে চোখ ছলছল গার্দিওলার ক্লপ বিদায়ী বক্তব্যে বললেন, ‘আমিও কাঁদব’ কলকাতার দুশ্চিন্তা: ১০ দিনের বিরতি, সল্টের অভাব পূরণের চ্যালেঞ্জ ভারতের নাগরিকত্ব লাভের পর প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার পদ স্থগিতের পর ডিপজল জানালেন, ‘নিপুণের পেছনে বড় শক্তি আছে’ ডিপজলের শিল্পী সমিতির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা অমিতাভ-অনিলের পথে হাঁটলেন জ্যাকি প্রথমবার ওয়েব সিরিজে এলিটার গান বার্বি সেজে বিপাকে কিয়ারা! হীরামান্ডি অভিনেত্রী শারমিনের স্বামী ৫৩,৮০০ কোটি রুপির মালিক!

চীন থেকে আসছে পিপিই

দেশের চিকিৎসকদের জন্য চীন থেকে পাঠানো হচ্ছে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই)। আগামী চার-পাঁচ দিনের মধ্যেই পিপিইগুলো বাংলাদেশে পৌঁছাবে বলে জানিয়েছেন চীনের বেইজিংয়ের ন্যাশনাল হার্ট ইনস্টিটিউশনে কর্মরত ডা. মেজবাহ। ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. সাকলায়েন রাসেল দেশে এর সমন্বয় করবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে ওই তথ্য জানিয়েছেন ডা. মেজবাহ।

তিনি লেখেন, বাংলাদেশের চিকিৎসকদের জন্য আমরা ১০০ প্রোটেকটিভ সুইটস, ১০০ প্রোটেকটিভ গ্লাস ও ৪৫০টি ফেইস শিল্ড, ৪ হাজার সার্জিক্যাল মাস্ক, ৬০০ এন৯৪ মাস্ক পাঠাচ্ছি। চীনে ডাক্তারদের তিনটি সংস্থা থেকে এগুলো পাঠানো হচ্ছে।

এরপর আরও পিপিই পাঠানো হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.